অনুরাগের ছোঁয়াতে অন্ধ হয়ে ফিরল রুপা, নিজের মেয়েকে কি চিনতে পারবে সূর্য-দীপা?

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম এ ‘অনুরাগের ছোঁয়া’। বিগত কয়েক বছরে একাধিক সিরিয়াল এসেছে ও শেষ হয়েছে তবে সূর্য-দীপার কাহিনী কিন্তু আজও দর্শকদের কাছে

Admin

Anurager Chhowa Serial Rupa enters as blind after many years

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে অন্যতম এ ‘অনুরাগের ছোঁয়া’। বিগত কয়েক বছরে একাধিক সিরিয়াল এসেছে ও শেষ হয়েছে তবে সূর্য-দীপার কাহিনী কিন্তু আজও দর্শকদের কাছে নিজের আকর্ষণ ধরে রাখতে সক্ষম। এমনকি টিআরপি তালিকাতেও সেরা দশের মধ্যেই থাকে অনুরাগের ছোঁয়া। তবে বর্তমানে গল্প অনেকটাই এগিয়ে গিয়েছে।

সোনা ও রুপা দুজনেই অনেকটা বড় হয়ে গিয়েছে। বেশ কিছুদিন হল সোনার বড় রূপ দেখা গিয়েছে। যদিও রুপাকে বেশ কিছুদিন দেখানো হয়নি। তবে সম্প্রতি রুপার বড়বেলার চরিত্রও সামনে এসেছে। বড় বেলার রুপা হয়ে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা চট্টোপাধ্যায়।

আসলে সোনাকে দেখলেও রুপাকে দেখার জন্য বেশ আগ্রহ ছিল সকলেরই মনে। শুরুতে অনেকেই ভেবেছিলেন রাসমণি খ্যাত দিতিপ্রিয়াকে দেখা যাবে এই চরিত্রে। কিন্তু সেটা হয়নি, বরং অভিষেক কন্যা সাইনাকে দেখা গিয়েছে এই চরিত্রে। তবে এখানেই রয়েছে নতুন টুইস্ট। কারণ রুপা এন্ট্রি নিয়েছে ঠিকই, কিন্তু সে এখন আর চোখে দেখতে পায় না।

হ্যাঁ ঠিকই দেখছেন অনুরাগের ছোঁয়াতে রুপা ফিরলেও তাকে অন্ধ হিসাবে দেখা যাচ্ছে। জানা যাচ্ছে বছর আগে কোনো এক দুর্ঘটনার জেরে দৃষ্টি শক্তি হারিয়ে ফেলেছে সে। আজ এতবছর পর নিজের বাবার সামনে আসবে রুপা। তবে কি নিজের মেয়েকে চিনতে পারবে সূর্য? এদিকে দীপাও স্যারের মেয়েকে দেখার জন্য বেশ উৎসাহী। যদিও সে এখনও জানে না যে সেই তাঁর মেয়ে রুপা।

ইতিমধ্যেই দেখা যাচ্ছে স্কুলের অনুষ্ঠানে সোনা ও রুপা দুজনেই হাজির হয়েছে। সোনাকে নিয়ে হাজির হয়েছে বাবা সূর্য। ওদিকে দীপাও খাবার নিয়ে স্কুলের উদ্দেশ্যেই রওনা দিয়েছে। এদিকে ঢোকার সময়েই হোঁচট খেয়ে জলে পড়ে যাচ্ছিল রুপা। তাকে বাঁচিয়ে নেয় সূর্য। একেঅপরকে ধরতেই পুরোনো স্মৃতিরা ভিড় করে দুজনেরই মনে। এখন আগামী দিনে কি হবে! কিভাবে নিজের মেয়েকে চিনতে পারবে? সেটাই দেখার।

× close ad