মিঠাই মনোহরা ফিরে পেলেও দর্শকের মনে ঘর করেছে ‘গাঁটছড়া’! TRP তালিকায় আবার জোর টক্কর ধূলোকনার

এই সপ্তাহের টিআরপি তালিকা (TRP List) প্রকাশ পেয়েছে। দর্শক অপেক্ষায় থাকেন টিআরপি তালিকার জন্য সারা সপ্তাহ। কারণ বর্তমানে টিআরপির উপরেই নির্ধারণ করছে কোন ধারাবাহিক চলবে

Nandini

bengali serial trp on 15th september

এই সপ্তাহের টিআরপি তালিকা (TRP List) প্রকাশ পেয়েছে। দর্শক অপেক্ষায় থাকেন টিআরপি তালিকার জন্য সারা সপ্তাহ। কারণ বর্তমানে টিআরপির উপরেই নির্ধারণ করছে কোন ধারাবাহিক চলবে আর কোন ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। ইতিমধ্যে অনেক ধারবাহিকই টিআরপি কারণে বন্ধ হয়ে গেছে। অনেক ধারাবাহিক বন্ধ হওয়ার পথে। তাই কোন ধারাবাহিক কত পয়েন্ট পেলো সেটা দেখতে মুখিয়ে থাকেন দর্শক।

তবে সব নতুন ধারাবাহিকও যে ভালো ফলাফল করতে পারছে তেমনটা নয়। যেমন নতুন ধারাবাহিক সাহেবের চিঠি এখনও পর্যন্ত টিআরপি তালিকায় সেরা দশে নিজের জায়গা করে নিতে পারেনি। তবে এবারে জী বাংলার সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ প্রথম সপ্তাহে ভালোই ফলাফল করেছিল। এবারে সে কোন স্থানে গেল তা জানতে দর্শক বেশ আগ্রহী। মাধবীলতাতেও টিআরপির কারণে খুব শীঘ্রই বিয়ে দেখানো হচ্ছে। এই সপ্তাহে আরেকটি নতুন ধারাবাহিক জুড়েছে তালিকায় ‘হরগৌরী পাইস হোটেল’ সব মিলিয়ে এই সপ্তাহের টিআরপি তালিকা বেশ জমজমাট।

these week alta phoring second on trp list

গাঁটছড়ার চমকপ্রদ পর্বের পর গত সপ্তাহে গাঁটছড়া ছিল সবার প্রথমে আর তার পরেই ছিল গৌরী এলো। গাঁটছড়ায় খড়ি ও ঋদ্ধির জুটির ম্যাজিক দর্শকের উপর বেশ চলেছে। দর্শক এই জুটিকে খুব পছন্দ করেন। এদিকে গৌরী এলোতেও ঈশান গৌরির জুটি জমে উঠেছে। কিন্তু মিঠাইতে গল্প একটু অন্যদিকে মোড় নিতেই আবারও মিঠাই টিআরপি তালিকায় অনেকটা পিছিয়ে পড়েছে। মিঠাই সিদ্ধার্থের জুটি তাদের ম্যাজিক ধরে রাখতে পারছেনা। তাহলে আজকের সেরা ১০ এর তালিকা দেখে নেওয়া যাক।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

গাঁটছড়া – ৮.৪ (প্রথম)

আলতা ফড়িং – ৭.৮ (দ্বিতীয়)

ধূলোকনা – ৭.৬ (তৃতীয়)

গৌরী এলো – ৭.৩

মিঠাই – ৬.৬

জগদ্ধাত্রী / অনুরাগের ছোঁয়া – ৬.৪

লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৩

সাহেবের চিঠি – ৬.২

খেলনা বাড়ি – ৫.৯

মাধবীলতা – ৫.৭

এই সপ্তাহেও গাঁটছড়াই বেঙ্গল টপার। মিঠাই অনেকটা পিছিয়ে পড়েছে। গৌরী নিজের দ্বিতীয় স্থান ধরে রাখতে পারেনি। ধূলোকনার নতুন চমক দর্শক বেশ পছন্দ করছেন। ধূলোকনা আবারও উপরের দিকে ওঠার প্রচেষ্টায়। প্রথম সপ্তাহের টিআরপি তেই জগদ্ধাত্রী জায়গা করে নিয়েছে সেরা ১০ এর তালিকায়। তবে সাহেবের চিঠি এবারেও জায়গা করতে পারেনি টিআরপি তে প্রথম দশ এ।

লালকুঠির একের পর এক রহস্য উন্মোচন সত্ত্বেও কোথাও যেন বারংবার খামতি থেকে যাচ্ছে তাই লালকুঠি জায়গা গড়ে তুলতে পারছেনা দর্শকের মনে। এবারে নতুনের তালিকায় বিক্রম বেতালও আছে। তবে বিক্রম বেতালও বিশেষ পয়েন্ট পায়নি। ধারাবাহিক ছাড়াও কিছু নন ফিকশন শো চ্যানেল গুলিতে অনুষ্ঠিত হয় তাদের মধ্যে টিআরপিতে এগিয়ে আছে দিদি নং ১ এর রবিবার স্পেশাল পর্ব ৫.৯, তারপর সা রে গা মা পা ৫.৫, তারপর ডান্স ডান্স জুনিয়র ৩.৫ ও সবশেষে রান্নাঘর ১.১।

× close ad