‘এটা তোমাদের থেকে আশা করিনি, তোমরা ফ্যান?’ অনুরাগীর কান্ড দেখে ক্ষোভ প্রকাশ সৌমিতৃষার

Soumitrisha Kundu-Mithai : বাংলা টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। শুরু থেকেই ধারাবাহিকের জনপ্রিয়তা সবার শীর্ষে। অনস্ক্রিন মিঠাই সিড জুটি দর্শকদের বেশ

Saranna

mithai actress soumitrisha kundu

Soumitrisha Kundu-Mithai : বাংলা টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। শুরু থেকেই ধারাবাহিকের জনপ্রিয়তা সবার শীর্ষে। অনস্ক্রিন মিঠাই সিড জুটি দর্শকদের বেশ পছন্দের। তাদের বিভিন্ন ভিডিও বিভিন্ন ফটো সবসময়ই ভাইরাল হয়। অনুরাগীরা ভিডিও ক্লিপ গুলো নিজেদের সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেন। অনুরাগীদের ইচ্ছে এই জুটি অফস্ক্রিনেও জুটি বাঁধুক। সম্প্রতি, দর্শকের প্রতি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ক্ষোভ প্রকাশ করেছেন।

তবে বর্তমানে টিআরপি কিছুটা কমেছে, পরপর দু-সপ্তাহ টিআরপিতে জায়গা হয়নি মিঠাই-এর। তাই শোনা যাচ্ছে, পূজোর পর এই ধারাবাহিক শেষ হয়ে যাবে। ধারাবাহিক শেষ হবে কিনা এ বিষয়ে কেউই সঠিক বলতে পারেনি। তবে সব জিনিসের যেমন শুরু আছে, তেমন শেষও আছে। তাই ধারাবাহিকের যেমন শুরু আছে, তেমন শেষও রয়েছে। তাই কোনো একসময় শেষ হবে, তবে এখনই শেষ হচ্ছে না।

mithai actress soumitrisha kundu angry on netizens

তবে এর মাঝে দেখা গেল আরও একটি ভাইরাল ফটো। যা দেখে রেগে আগুন সৌমিতৃষা আর আদৃত। আসলে মিঠাই ভক্তরা, আদৃত ও সৌমিতৃষার ছবি। সৌমিতৃষার পাশে ছিল রিয়াজ, আর সেই রিয়াজের মুখ কেটে বসানো হয়েছে আদৃতের মুখ। আর এতেই রেগে গেছে সৌমিতৃষা। কারণ ভক্তদের কাছ থেকে এমন কিছু আশা করেননি।

এই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে সৌমিতৃষা লেখেন, ‘তোমাদের থেকে এটা আশা করিনি, তোমাদের এটা করা উচিত হয়নি , যদি তোমাদের আচরণ এরকম বিকৃত মানসিকতার হয় তাহলে সৌমিতৃষার ফ্যান হয়ে লাভ নেই’। আসলে এই কান্ড ঘটিয়েছে সিধাই ফ্যানেরা। আসল ফটো সরিয়ে নকল মুখ বসানো ফটো দেওয়ায় বেশ ক্ষুব্ধ সৌমিতৃষা।

soumitrisha kundu angry on netizens

অষ্টমীর দিন লাল বেনারসী শাড়ি ও সোনার গয়নার সাজে সেজেছিল সৌমিতৃষা। আর তাঁর পাশে দাঁড়িয়ে ফটো তুলেছে রিয়জ। রিয়জ পড়েছিলেন হলুদ পাঞ্জাবি, এই ফটো টাই বিকৃত করা হয়েছে। সৌমিতৃষা শুধু রিয়জ নয়, ফটো তুলেছেন সায়কের সাথে। এছাড়াও একটা ফ্রেমে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল, সায়কের মা , বাবা, দাদা আরও অনেকেই।

× close ad