পুজো শেষে সারপ্রাইজ, দিদি নং ১ এ হাজির মিঠাই-উচ্ছেবাবু, মনের মানুষের কথা জানালেন সৌমিতৃষা!

বাংলা চ্যানেলের সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। এই শোয়ের সূচনা ঘটে ২০১০ সালে। তারপর থেকে এখনও পর্যন্ত এই শো অব্যাহত

Saranna

mithai reveled her special person secret on didi no.1 set

বাংলা চ্যানেলের সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No.1)। এই শোয়ের সূচনা ঘটে ২০১০ সালে। তারপর থেকে এখনও পর্যন্ত এই শো অব্যাহত রয়েছে। প্রথমদিকে এই শোয়ের সঞ্চালিকা ছিলেন পুস্পিতা মুখোপ্যাধায়। তারপর একে একে দেখা গিয়েছিল, জুন মালিয়া ও দেবশ্রী রায়কে। কিন্তু সবশেষে রচনা ব্যানার্জীই (Rachana Banerjee) বর্তমান সময় পর্যন্ত একই ধারায় এই শো বয়ে নিয়ে যাচ্ছে।

বিকাল ৫টায় শুরু হয়, শেষ হয় সন্ধ্যা ৬ টায়। বর্তমানে চলছে দিদি নাম্বার ওয়ান সিজন ৯। তবে এখন খেলার নিয়ম বদলেছে, এসেছে হরেক রকম খেলা। আর এইসব খেলায় অংশগ্রহণ করেন সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি। বলা ভালো, সমাজের নিম্নস্তরের মানুষ থেকে শুরু করে উচ্চবিত্ত স্তরের মানুষেরা এই খেলায় অংশগ্রহণ করেন। তারা এসে তাদের জীবনের অনেক না বলা কথাও সকলের সাথে শেয়ার করেন। এবার এই শোয়ে প্রথমবার এলেন জনপ্রিয় অভিনেত্রী মিঠাই তথা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

mithai soumitrisha kundu's cryptic messege on social media1

অভিনেত্রী এই মঞ্চে প্রথমবার খেলতে এলেন। এর আগে অভিনেত্রী এসেছিলেন ধারাবাহিকের প্রচারের জন্য। তবে অনুরাগীরা বারবার চেয়েছিলেন তাদের প্রিয় সৌমিতৃষা যেন এখানে খেলতে আসেন। কারণ সে ছাড়া এই ধারাবাহিকের অনান্য অভিনেত্রীদের অন্তত একবার হলেও দেখা মিলেছে এই  দিদি নম্বর ১ এর মঞ্চে।

তাই অনুরাগীদের আবদার মেটাতে, দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ৯ অক্টোবর রবিবার মোদক পরিবারের চার সদস্যা। মিঠাই এবং তার তিন ননদ শ্রীনিপা, শ্রীতমা, এবং শ্রীনন্দা। আর বিশেষ অতিথি হিসেবে গান করতে এলেন, সকলের প্রিয় উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy)।

mithai reveled on didi no.1 set

গত রবিবার দিদি নম্বর ১ এর স্পেশাল পর্ব মোদক পরিবারের মেয়ে বউদের সমাগমে জমে উঠেছিল। ভিডিও তে দেখা যাচ্ছে, ধারাবাহিকের মত এখানেও মিঠাই তাড়াতাড়ি করে ইংরেজি বলছে মিঠাই , ‘আই ফিলিং ভেরি গুড, মিঠাই ইস্টাইল হুড়হুড় ইংলিশ’। এছাড়াও দেখা যাচ্ছে, আদৃত ‘পরম সুন্দরী’ গান করছে, আর মোদক পরিবারের তিন মেয়ে এবং বৌমা মিঠাই মিলে দিদি নাম্বার ওয়ানের মঞ্চ কাঁপাচ্ছেন। সকলে খেলার সাথে সাথে জমিয়ে আড্ডাও দিয়েছেন। নিজেদের অনেক গোপন কথা ফাঁস করেছেন।

অভিনেত্রী সৌমিতৃষা কথায় কথায় সকলকে জানালেন নিজের মনের কথা। অভিনেত্রী জানান, শরীর খারাপ হলে তার ওষুধ খেতে বা ডাক্তার দেখতে তার ভালো লাগে না। তবে যদি কোনো সুপুরুষ, সুন্দর ডাক্তার তাকে চেকআপ করেন তাহলে ব্যাপারটা আলাদা। এই শুনে রচনা ব্যানার্জী বলেন, তাহলে কোনো সুপুরুষ ডাক্তারকেই খুঁজতে হবে আমাদের সৌমিতৃষার মনের মানুষ হিসাবে। আর এই পর্ব থেকে অভিনেত্রী একপ্রকার স্পষ্টও করে দিয়েছেন দর্শকের কাছে যে তার ও অভিনেতা আদৃতের মধ্যে কোনো বিশেষ সম্পর্ক নেই যার গুঞ্জন নেটপাড়ায় বর্তমানে ভীষণ ভাবে ছড়িয়ে পড়েছে।

× close ad