নতুন সিরিয়ালের ভিড়ে ক্রমশ TRP হারাচ্ছে মিঠাই! গৌরী, ফুলঝুরির ন্যাকামিই সেরা, রইল সম্পূর্ণ তালিকা

টিআরপি আজকাল ধারাবাহিক কতখানি দীর্ঘমেয়াদী হবে তার মাপকাঠিতে পরিণত হয়েছে। টিআরপি থাকলে ধারাবাহিক থাকবে নাহলে তা তড়িঘড়ি করে হলেও শেষ করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। সাম্প্রতিককালে,

Nandini

bengali serial trp list on 20th october

টিআরপি আজকাল ধারাবাহিক কতখানি দীর্ঘমেয়াদী হবে তার মাপকাঠিতে পরিণত হয়েছে। টিআরপি থাকলে ধারাবাহিক থাকবে নাহলে তা তড়িঘড়ি করে হলেও শেষ করার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। সাম্প্রতিককালে, বাংলা বিনোদনের জনপ্রিয় দুটি চ্যানেল স্টার জলসা ও জী বাংলা জুড়ে বেশ কয়েকটি নতুন সিরিয়াল আরম্ভ হয়েছে পুরোনোকে সরিয়ে। তার মধ্যে অনেক ধারাবাহিকই দর্শকের মনে খুব অসম্পূর্ণ ভাবে তাড়াহুড়োতে শেষ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার। প্রতি সপ্তাহে এই দিনটিতেই বেশিরভাগ টিআরপি তালিকা (TRP List) প্রকাশিত হয়ে থাকে। টিআরপির প্রাধান্য ধারাবাহিকে প্রভাব ফেলার পর থেকে মানুষ এখন বেশ আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন কোন ধারাবাহিক টিআরপি তালিকায় কোথায় স্থান পেল সেই নিয়ে। সেরা দশে প্রিয় সিরিয়াল জায়গা করে নিতে পারলো কি না? সেটাও দেখতে আগ্রহী থাকেন দর্শক।

bengali serial trp list on 7th july

এই সপ্তাহে টিআরপিতে আবারও সেরার শিরোপা মাথায় উঠেছে জী বাংলার গৌরী এলো ধারাবাহিকের। দ্বিতীয় স্থানে রয়েছে ধূলোকনা। আর তৃতীয় স্থানে দর্শকের অপর এক প্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এবারে আবার মিঠাই তালিকায় বেশ পিছিয়ে। মিঠাই অনুরাগীরা এই বেশ হতাশ। এর মাঝে মিঠাইকে তার স্লট থেকে সরানোর খবরও প্রকাশ পেয়েছে। আগামী ১৪ ই নভেম্বর থেকে মিঠাই সন্ধ্যে ৬ টায় সম্প্রচার হবে। আর মিঠাইয়ের জায়গায় আসবে নতুন সিরিয়াল ‘নীম ফুলের মধু’।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

গৌরী এলো – ৭.৮ (প্রথম)
ধূলোকনা – ৭.৬ (দ্বিতীয়)
গাঁটছড়া – ৭.৩ (তৃতীয়)

জগদ্ধাত্রী – ৭.২
অনুরাগের ছোঁয়া – ৭.০
আলতা ফড়িং – ৬.৯
মাধবীলতা – ৬.৭
মিঠাই – ৬.৬
লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৩
সাহেবের চিঠি – ৬.১

জী বাংলার নতুন সিরিয়াল জগদ্ধাত্রী বেশ নজর কেড়েছে দর্শকের। এবারে তালিকায় স্টার জলসার সাহেবের চিঠি সেরা দশে নিজের জায়গা করে নিতে পেরেছে। তবে এক্কা দোক্কা সেরা দশে নেই। মাধবীলতাও দর্শকের কিছুটা পছন্দের হয়ে উঠেছে। হরগৌরী পাইস হোটেল এখনও দর্শক মনে জায়গা করে উঠতে পারেনি।

bengali serial trp list on 29th september

 

সিরিয়ালের সাথে সাথে নন ফিকশন শো গুলিতেও থাকে হাড্ডাহাড্ডি লড়াই। এবারের তালিকায় সব থেকে বেশি পয়েন্ট পেয়ে প্রথমেই যে নন ফিকশন শো রয়েছে তা হল জী বাংলার দিদি নং ১। প্রাপ্ত পয়েন্ট ৫। এছাড়াও জী বাংলার সা রে গা মা পা পেয়েছে ৫.১ নম্বর। স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র পেয়েছে ৪.৭ পয়েন্ট।

× close ad