খবরগসিপবিনোদনসিরিয়াল

দর্শকের ভালোবাসা জিতিয়ে দিলো মিঠাইকে! নিন্দুকের মুখ ঝামা ঘষে দিলেন অভিনেত্রী সৌমিতৃষা

বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)। সম্প্রতি ধারাবাহিকে এসেছে এক চমকপ্রদ মোড়। দর্শকের প্রিয় মিঠাইরানী আজ মৃত্যুমুখে। কিছুদিন আগেই ধারাবাহিকের এই প্রোমো দেখা গিয়েছিলো। তখন থেকেই দর্শক নিজের উদ্বেগ ধরে রাখতে পারছিলেননা। অবশেষে মিঠাইতে সেই কঠিন সময় উপস্থিত। মিঠাইয়ের এই পর্ব দেখে চোখে জল এসেছে সকলের। মিঠাই গুলি খাওয়ার পর্বে অভিনেত্রী সহ সকলের অভিনয় ছিল অসাধারণ। যা দর্শকের চোখে জল আসতে বাধ্য করেছে।

আজ ধারাবাহিকের সাপ্তাহিক টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে। আর বিগত তিন সপ্তাহ বাদে আবারো দর্শকের পছন্দের সিরিয়াল প্রথম স্থানে। মিঠাই (Mithai) ধারাবাহিকটি শুরু হয়েছে দেড় বছর হল প্রায়। এই দেড় বছরে বেশির ভাগ সময়ই টিআরপি তালিকায় প্রথম স্থানে ছিল এই ধারাবাহিক। তবে প্রথম স্থান থেকে সরে যেতেই অনেক অভিযোগের সম্মুখীন হতে হয়েছিল এই ধারাবাহিককে।

tomay amai mile 2 coming soon with nisith usoshi aka gourab roy chowdhury and roosha chatterjee1

বিভিন্ন সময় মানুষ বিভিন্ন রকম অভিযোগ করেছেন ধারাবাহিকের প্রতি। ধারাবাহিকের টিআরপি কমে যাবার কারণ স্বরূপ কখনও বলেছেন দীর্ঘদিন ধারাবাহিকে নতুন কোনো প্রমো দেখা যায়নি তাই ধারাবাহিকের টিআরপি কমে যাচ্ছে। তো কখনও বলেছেন অভিনেতা আদৃত ও অভিনেত্রী সৌমিতৃষার মাঝে চলা মতভেদের কারণে সিরিয়ালে সরাসরি তার প্রভাব পড়ছে তাই টিআরপি তলানিতে ঠেকছে।

তবে এই সপ্তাহে সেই সব অভিযোগের জবাব দিয়েছে মিঠাই ধারাবাহিক। দর্শকের কথামতো নতুন প্রোমো দেওয়া হয়েছিল আর তাতেই এমন ম্যাজিক ঘটেছে বলে অনেক অনুরাগীর ধারণা। প্রিয় অভিনেত্রীর জীবনে কি ঘটতে চলেছে সেই উৎসুকতা থেকে সকল অনুরাগী আবারও তাদের আগ্রহ ফিরে পেয়েছেন ধারাবাহিকের প্রতি।

আরও পড়ুনঃ শেষ হচ্ছে উমা! টেলিপাড়ার গুঞ্জনে উদ্বিগ্ন অনুরাগীরা, বদলে আসছে এই নতুন ধারাবাহিক

mithai actress soumitrisha kundu replies trollers

টিআরপি তালিকায় আবার প্রথম স্থান ফায়ার পেতেই অভিনেত্রী নিজে সকলকে বলেছেন আপনারা এবার খুশি তো? আমরাও বেশ খুশি। সাথে অভিনেত্রী আরো জানিয়েছেন, এখনই মিঠাই আপনাদের ছেড়ে কোথাও যাচ্ছে না। মিঠাইয়ের এখনো পথ চলা বাকি আছে। তবে অভিনেত্রী এও জানিয়েছেন যখন ধারাবাহিকে খারাপ সময় চলছিল অর্থাৎ টিআরপি তালিকা নিয়ে গোলমাল চলছিল তখন অনেকেই অনেক কথা বলেছেন তবে সেসব কথায় অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করেননি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তিনি জানিয়েছেন। মানুষ মিঠাইকে ভালোবাসে। তাই যখন ভালো লাগলে প্রশংসায় ভরিয়ে দেন তেমনই খারাপ লাগলেও অবশ্যই খারাপ বলতে পারেন। ভালো খারাপ দুটো বলারই অধিকার দর্শকের আছে। এমনকি তিনি এও জানান যে, একটা সময় তারা টিআরপি তালিকাই দেখতেননা কারণ তারা জানতেন মানুষ তাদের অনেকটা ভালোবাসা দিয়েছেন। আর আগামী দিনেও এভাবেই হয়তো তারা পাশে থাকবেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button