খবরবিনোদনসিরিয়াল

ফের বাজিমাত ‘জগদ্ধাত্রী’র, স্লট লিডার মিঠাইরানি! বাকিরা কোথায়? রইল সম্পূর্ণ তালিকা

আজ বৃহস্পতিবার। প্রতিটি সিরিয়াল প্রেমীদের জন্য আজ টিআরপির দিন। টিআরপি বর্তমানে বিপুল পরিমানে প্রাধান্য পায়। তাই সিরিয়ালের মেয়াদ তার উপরেই নির্ভরশীল। জী বাংলা ও স্টার জলসা (Star Jalsha) বাংলা বিনোদনের জনপ্রিয় দুই চ্যানেল। এই দুই চ্যানেলে সর্বদাই এক রেষারেষি লেগে থাকে। টিআরপি তালিকায় (TRP List) তার ছাপ স্পষ্ট থাকে। তালিকায় উপরের দিকে কে থাকবে বা প্রথম স্থানে কে থাকছে সেই নিয়ে একটা টানটান উত্তেজনা তৈরী হয় দর্শক মাঝে।

বিগত কয়েক মাসে একসময়ের বেঙ্গল টপার মিঠাই সিরিয়াল অনেকটাই পিছিয়ে পড়েছে। বদলে নতুন সিরিয়ালেরা টেক্কা দিয়েছে। এমনকি ধুলোকনা থেকে গৌরী এলো এর মত সিরিয়ালও টেক্কা দিয়েছে। শেষ প্রকাশিত তালিকায় তো নতুন শুরু হওয়া সিরিয়াল জগদ্ধাত্রী (Jagaddhatri) বাজিমাত করেছিল। তাই এবারের তালিকা নিয়ে যথেষ্ট উদ্বেগ রয়েছে সকলেরই।

bengali serial trp

সব সিরিয়ালেই প্রায় চমকপ্রদ মোড় ঘোরানো পর্ব দেখানো হচ্ছে। তবে এবারেও সবাইকে পিছনে ফেলে দিয়ে জগদ্ধাত্রী  বেঙ্গল টপার। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও মিঠাই নতুন স্লটে স্লট লিড করেছে। গাঁটছড়া একটু পিছিয়ে পড়েছে। তবে নবাব নন্দিনী তালিকায় দশম স্থানে জায়গা করে নিয়েছে। আসুন তাহলে দেখে নেওয়া যাক এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

জগদ্ধাত্রী – ৮.৩ (প্রথম)
অনুরাগের ছোঁয়া – ৭.৭ (দ্বিতীয়)
আলতা ফড়িং – ৭.৪ (তৃতীয়)

খেলনা বাড়ি / ধূলোকনা / গাঁটছড়া – ৭.১
গৌরী এল – ৬.৯
নীম ফুলের মধু – ৬.৭
মিঠাই / এক্কা দোক্কা – ৬.৬
লক্ষী কাকিমা সুপারস্টার / সাহেবের চিঠি – ৬.৪
মাধবীলতা – ৬.৩
নবাব নন্দিনী – ৫.৬

মিঠাইয়ের পাশাপাশি এবারে লক্ষী কাকিমাও স্লট লিড করেছে। গাঁটছড়া ও ধূলোকনা একই সাথে, একই স্থানে। তাদের টক্কর দিচ্ছে খেলনা বাড়ি। আলতা ফড়িং এবারেও তৃতীয় স্থানে আছে। অনুরাগের ছোঁয়া প্রথম স্থান হারিয়েছে। তবে দ্বিতীয়তে রয়েছে। ধারাবাহিক ছাড়াও বিনোদনের চ্যানেল গুলিতে কিছু নন ফিক্শন শো হয়। সিরিয়ালের পয়েন্টের সাথে সাথে ওই নন ফিক্শন শো গুলিরও পয়েন্ট গোনা হয়ে থাকে।

bengali serial trp list on 14th july

এই সপ্তাহের টিআরপি তালিকায় শো গুলির মধ্যে সর্বাধিক পয়েন্ট পেয়েছে জী বাংলা চ্যানেলের গানের শো সা রে গা মা পা। প্রাপ্ত পয়েন্ট ৫.১। এরপর স্টার জলসার নাচের শো ডান্স ডান্স জুনিয়র পেয়েছে ৫.০ পয়েন্ট। আর জী বাংলার দিদি নং ১ রবিবারের স্পেশাল পর্ব পেয়েছে ৪.৭ পয়েন্ট। আর রান্নাঘর পেয়েছে ১.১ পয়েন্ট।

1Minutenewz Google News Subscribe
Back to top button