এবারেও সেরা পাঁচে নেই দীপা! জ্যাস নাকি পর্ণা কে হল বাংলার সেরা? TRP তালিকা দেখেই অবাক নেটিজেনরা

দুর্গাপুজোর পরই টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) তালিকায় প্রথম স্থান হারিয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সেই থেকে আর সিংহাসন ফিরে পাওয়া হয়নি। সম্প্রতি প্রকাশিত

Admin

23 nov bengali serial full target rating point list

দুর্গাপুজোর পরই টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) তালিকায় প্রথম স্থান হারিয়েছিল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সেই থেকে আর সিংহাসন ফিরে পাওয়া হয়নি। সম্প্রতি প্রকাশিত হয়েছে এসপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। যেখেনে ষ্টার জলসা থেকে জি বাংলা দুই চ্যানেলের মধ্যে সেরার মুকুট উঠেছে জি বাংলার জগদ্ধাত্রী সিরিয়ালের মাথায়। কিন্তু জানলে অবাক হবেন সেরা পাঁচের মধ্যেও নেই সূর্য-দীপার কাহিনী অনুরাগের ছোঁয়া।

এসপ্তাহে ৭.৭ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে জগদ্ধাত্রী (Jagaddhatri)। এর ঠিক পরেই রয়েছে সৃজন-পর্ণার কাহিনী নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। আর তৃতীয় স্থানে রয়েছে ফুলকি ও কার কাছে কই মনের কথা। নিম ফুলের মধুতে ডিভোর্স হওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে চয়নকে বাঁচিয়ে সকলের চোখের মণি হয়ে গিয়েছে পর্ণা। এরপর ডিভোর্সের আগের দিন ফুলকি পরিবারের সাথে বিবাহ বার্ষিকী সেলিব্রেশনে মেতে উঠেছিল দত্ত বাড়ির সকলে। বলাবাহুল্য এরপর ডিভোর্স আর হয়নি।

27th october bengali serial top ten trp list

এরপর চতুর্থ স্থানে রয়েছে দুর্জয় ও রাণীর কাহিনী ‘তোমাদের রাণী’। যারা নিয়মিত সিরিয়াল দেখেন তারা জানান রাণী নিজের প্রেগনেন্সির খবর সাহস করে জানানোর আগেই হুলুস্থূল হয়ে গিয়েছে দুর্জয়ের বাড়িতে এখন আগামী দিনে কি হয় সেটাই দেখার। অন্যদিকে পঞ্চমস্থানে রয়েছে অন্বেষা হাজরা অভিনীত সন্ধ্যাতারা। এবারের তালিকায় ৫.৯ পয়েন্ট পেয়েছে ধারাবাহিকটি। চলুন এবার বাংলা সিরিয়ালের মধ্যে এসপ্তাহের সেরা দশের তালিকা দেখে নেওয়া যাক।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম : জগদ্ধাত্রী – ৭.৭
দ্বিতীয় : নিম ফুলের মধু – ৭.১
তৃতীয় : ফুলকি, কার কাছে কই মনের কথা – ৭.০ 
চতুর্থ : তোমাদের রাণী – ৬.০
পঞ্চম : সন্ধ্যাতারা – ৫.৯
ষষ্ঠ : অনুরাগের ছোঁয়া – ৫.৮
সপ্তম : রাঙা বউ – ৫.৫
অষ্টম : Love বিয়ে আজকাল – ৫.৩
নবম : ইচ্ছে পুতুল – ৫.২
দশম : জল থৈ থৈ ভালোবাসা – ৫.১

এছাড়াও এসপ্তাহে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তুমি আসেপাশে থাকলে’। যেটা ইতিমধ্যেই সকলে বেশ পছন্দ করতে শুরু করেছে। অনেকেই আশা করছেন শীঘ্রই সেরা দশের তালিকায় দেখা যাবে ধারাবাহিকটিকে। অন্যদিকে রচনা ব্যানার্জী সঞ্চালিত দিদি নং ১ এবারে ৩.৮ পয়েন্ট পেয়েছে। আর ‘দিদি নং ১’কে টেক্কা দিয়েই সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত ‘দাদাগিরি’ পেয়েছে ৫.২।

Related Post