মিশকাকে থাপ্পড় কষাতেই ফিরল টিআরপি, স্থানচ্যুত ‘জগদ্ধাত্রী’! রইল সম্পূর্ণ TRP তালিকা

প্রতি সপ্তাহেই টিআরপি তালিকার (TRP List) অপেক্ষায় থাকেন বাংলা সিরিয়ালের (Bengali Serial) অসংখ্য অনুরাগী। বর্তমানে সিরিয়ালে কেবলই টিআরপির রমরমা। ভালো গল্প বা ভালো কাস্টিং থাকা

Nandini

24th august bengali serial top ten trp list

প্রতি সপ্তাহেই টিআরপি তালিকার (TRP List) অপেক্ষায় থাকেন বাংলা সিরিয়ালের (Bengali Serial) অসংখ্য অনুরাগী। বর্তমানে সিরিয়ালে কেবলই টিআরপির রমরমা। ভালো গল্প বা ভালো কাস্টিং থাকা সত্বেও তালিকায় জায়গা না করে উঠতে পারলে সোজা বাদ পড়তে হবে। তবে, জায়গা কখনও খালি থাকেনা। একটা সিরিয়াল সরালে সেখানে আরেকটা সিরিয়াল তো আসবেই। আর এভাবেই একের পর এক নতুন নতুন সিরিয়াল আসতে থাকছে পর্দায় আর অপ্রত্যাশিত ভাবে কিছু ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে।

ইতিমধ্যে স্টার জলসায় দুটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। নেটপাড়ায় জোর গুঞ্জন, যে খুব শীঘ্রই জি বাংলাতেও নতুন সিরিয়াল আসতে চলেছে, যদিও কোনো অফিসিয়াল প্রোমো এখনও প্রকাশ পায়নি। আজ বৃহস্পতিবার, এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে কিছু আগেই। আর এই তালিকায় আবারও নিজের জায়গা ফিরে পেয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

top ten trp list of 20th july on bengali serial's

গত কয়েক সপ্তাহ যাবৎ একটানা বেঙ্গল টপার সিরিয়াল স্থানচ্যুত হয়েছিল গত সপ্তাহে, তবে আবার সেই জায়গা ফিরিয়ে নিয়েছে তারা। তবে, সন্ধ্যাতারা সিরিয়ালটি ধীরে ধীরে দর্শকের মনে ঘর বাঁধতে শুরু করেছে। তা বেশ স্পষ্ট তালিকায় এই ধারাবাহিকের অবস্থান দেখে। পঞ্চমী এই সপ্তাহে একেবারে সেরা দশের বাইরে চলে গেছে। শিমুলের সাথে তুঁতেও তালিকায় জায়গা করে নিতে শুরু করেছে। তো আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সেরা দশ ধারাবাহিকের তালিকা।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.২)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.১)
তৃতীয়- ফুলকি (৭.৬)
চতুর্থ- রাঙা বউ (৭.২)
পঞ্চম- সন্ধ্যাতারা (৬.৯)
নিম ফুলের মধু (৬.৬)
বাংলা মিডিয়াম (৬.৫)
হরগৌরী পাইস হোটেল (৬.৪)
খেলনা বাড়ি (৬.৩)
কার কাছে কই মনের কথা / তুঁতে (৫.৯)

11th may bengali serial trp list

এই সপ্তাহে তালিকা থেকে ছিটকে গেছে ‘ইচ্ছে পুতুল’। চতুর্থ স্থান থেকে একেবারে ষষ্ঠ স্থানে খসে পড়েছে নিম ফুল। সন্ধ্যাতারা গতবারের ন্যায় নিজের জায়গা সেরা পাঁচে ধরে রেখেছে। খেলনা বাড়ি আবার এই সপ্তাহে কিছুটা নিচের দিকে চলে গেছে। বরাবরের মত গৌরী এল সেরা দশের তালিকা থেকে হারিয়েই গেছে প্রায়। শিমুলের কাছে পেরে উঠছেনা সন্ধ্যাতারাও।

Related Post