ফুলকি’কে হারিয়ে পর্ণার জয়, প্রথম পাঁচে ফিরে এল জ্যাস, রইল সম্পূর্ণ ওলোটপালোট TRP তালিকা

Target Rating Point : চলতি সপ্তাহে বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপির লিস্ট (TRP List) বেশ গন্ডগোলে। কারণ জি বাংলা (Zee Bangla) বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ

Nandini

4th july bengali serial top ten trp list

Target Rating Point : চলতি সপ্তাহে বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপির লিস্ট (TRP List) বেশ গন্ডগোলে। কারণ জি বাংলা (Zee Bangla) বেশ কয়েকটি ধারাবাহিক বন্ধ করে দিয়েছে। এর ফলে দুটি ধারাবাহিক সম্প্রচার করা হচ্ছে ৪৫ মিনিট করে। আর তাতেই টিআরপি তালিকা বদলে গিয়েছে। চলতি সপ্তাহে টিআরপি তে প্রথম স্থান অধিকার করেছে পল্লবী আর রুবেলের মেগা ‘নিম ফুলের মধু’।

প্রথম থেকেই সিরিয়াল প্রেমীদের অত্যন্ত প্রিয় এই ধারাবাহিকটি। ৫০০-র বেশি এপিসোড পার করে ফেললো ধারাবাহিকটি। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৭.৭। আগে ‘নিম ফুলের মধু’ র রেটিং থাকতো ৯ -এর ঘরে। টি২০ ওয়ার্ল্ড কাপের কারণে বিগত কয়েকমাস ধরেই রেটিং খুব কম। এবার দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছে ‘ফুলকি’, তার প্রাপ্ত নম্বর ৭.৫।

1st april bengali serial trp list

তৃতীয় স্থান দখল করেছে গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি, নম্বর পেয়েছে ৬.৩। আর চতুর্থ স্থান দখল করেছে জগদ্ধাত্রী, প্রাপ্ত নম্বর ৬.১। ১থেকে৪ এর মধ্যেই রয়েছে জি বাংলা। পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসা (Star Jalsha) কথা সিরিয়াল, যাঁর প্রাপ্ত নম্বর ৬.০। ৯টা থেকে ৯টা ৪৫-এর স্লট দখল করে স্টার জলসার শুভবিবাহ ও অনুরাগের ছোঁয়া রেটিং পেয়েছে ৫.৬। জি বাংলায় শুরু হয়েছে নতুন মেগা ডায়মন্ড দিদি জিন্দাবাদ। সেই ধারাবাহিকের নম্বর ৪.২।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকা (TRP List of Top 10 Bengali Serial) :

প্রথম- নিম ফুলের মধু (৭.৭) 
দ্বিতীয়- ফুলকি (৭.৫)
তৃতীয়- কোন গোপনে মন ভেসেছে (৬.৩)

চতুর্থ- জগদ্ধাত্রী (৬.১)
পঞ্চম- কথা (৬.০)
শুভ বিবাহ / অনুরাগের ছোঁয়া (১৫ মিনিট) (৫.৬)
গীতা এলএলবি (৫.৫)
উড়ান (৫.৩)
রোশনাই (৫.২)
বঁধুয়া (৪.৯)

21st december bengali serial trp list

সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার ‘গীতা এলএলবি’ রেটিং পেয়েছে ৫.৫। অষ্টম স্থানে রয়েছে উড়ান (৫.৩)। আর নবম ও দশম স্থানে রোশনাই ও বঁধূয়া পেল ৫.২ ও ৪.৯ রেটিং। জি বাংলার মিঠিঝোরা ধারাবাহিক টি ৪৫ মিনিট ধরে দেখিয়ে চলতি সপ্তাহে দেখিয়ে রেটিং পেয়েছে ৪.৩। অন্য দিকে এই একই সময়ে স্টার জলসায় সম্প্রচার হওয়া অনুরাগের ছোঁয়ার শেষ ১৫ মিনিট + হরগৌরী পাইস হোটেল যৌথভাবে প্রাপ্ত নম্বর পেয়েছে ৪.৩।

Related Post