TRP তে জি বাংলাকে জোর টক্কর স্টার জলসার বৌমাদের! জলসা ফ্যানেদের ট্রোলের মুখে জী বাংলা ফ্যানেরা

বর্তমানে বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলো বেঁচে থাকে টিআরপির উপরে। তাই তো সব চ্যানেল উঠে পড়ে লেগেছে টিআরপি তে নিজেদের স্থান ধরে রাখার চেষ্টায়। সবসময়

Saranna

star jalsha serial compete better than zee bangla serials

বর্তমানে বাংলা ধারাবাহিক (Bengali Serial) গুলো বেঁচে থাকে টিআরপির উপরে। তাই তো সব চ্যানেল উঠে পড়ে লেগেছে টিআরপি তে নিজেদের স্থান ধরে রাখার চেষ্টায়। সবসময় টক্কর চলে জি বাংলা (Zee Bangla) আর স্টার জলসার (Star Jalsha) মধ্যে। আর তাই তো দুজনেই লেগে পড়েছে ধারাবাহিকে চমক আনার জন্য। আবার দুজনেই লেগে পড়েছে, পুরানো ধারাবাহিক বদলে নতুন ধারাবাহিক আনার প্রচেষ্টায়।

ইতিমধ্যে অনেক গুলো ধারাবাহিককে সরিয়ে স্টার জলসা এনেছেন নতুন ধারাবাহিক। আবার সম্প্রতি দেখা গেল আরও একটি ধারাবাহিকের প্রোমো, ‘পঞ্চমী’। অন্যদিকে জি বাংলা কেও দেখা গেছে, এই পন্থায় হাঁটতে। এই চ্যানেলেও ইতিমধ্যে শেষ হতে চলেছে অনেকগুলো ধারাবাহিক। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো এসে গেছে, ‘নিম ফুলের মধু’ , ‘সোহাগ জল’ ধারাবাহিক।

star jalsha ekka dokka serial

 

 

এই নতুন ধারাবাহিক গুলো আসার পিছনে একটাই কারণ, সেটা হল টিআরপি। এই টিআরপির জন্যই পুরানো ধারাবাহিক সরিয়ে আনা হচ্ছে নতুন ধারাবাহিক। প্রত্যেক বৃহস্পতিবার এই টিআরপি তালিকার ফল বেরোয়। দেখে নেওয়া যাক, কে এগোলো টিআরপি তালিকায়।

প্রথম স্থান – ধুলোকণা (৭.৮)
দ্বিতীয় স্থান – জগদ্ধাত্রী (৭.৭)
তৃতীয় স্থান – অনুরাগের ছোঁয়া (৭.৬)
চতুর্থ স্থান – আলতা ফড়িং (৭.১)
পঞ্চম স্থান – গৌরী এলো (৬.৯)
ষষ্ঠ স্থান – গাঁটছড়া (৬.৭)
সপ্তম স্থান – সাহেবের চিঠি (৬.৬)
অষ্টম স্থান – মাধবীলতা (৬.৪)
অষ্টম স্থান – এক্কা দোক্কা (৬.৪)
নবম স্থান – নবাব নন্দিনী (৬.৩)
দশম স্থান –  মিঠাই (৬.২)

jagadhatri new promo

নন ফিকশন শো:

দিদি নাম্বার ওয়ান (সানডে ধামাকা) – (৫.১)
সারেগামাপা – (৫.০)
ডান্স ডান্স জুনিয়র – (৪.৭)
রান্নাঘর – (০.৯)

উপরের টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাবে, স্টার জলসা এলাকায় ৯ টা স্থান দখল করে নিয়েছে, জি বাংলার জায়গা মিলেছে মাত্র ৩টে স্থানে। কদিন আগে দেখা যাচ্ছিল, জি বাংলায় বেশি স্থান দখল করে নিয়েছে, কিন্তু এখন পুরোটাই উল্টো। বোঝায় যাচ্ছে স্টার জলসার বৌমাদের বাজিমাত। সেই বাজিমাতে কুপোকাত জি বাংলা।

× close ad