বড়দিনের উপহার হিসাবে শাক্যর কাছে ফিরে এলো মিঠাই! রইল চমক প্রোমো

একে শীতকাল, আবার ডিসেম্বর মাস  চারিদিকে উৎসবের রমরমা। বছর শেষের হুল্লোড়  এবং নতুন বছরের সূচনা। তাই তো চারিদিকে মাতোয়ারা সকলেই। এই সবের মাঝে ধারাবাহিক নির্মাতারাও

Saranna

mithai serial new twist promo

একে শীতকাল, আবার ডিসেম্বর মাস  চারিদিকে উৎসবের রমরমা। বছর শেষের হুল্লোড়  এবং নতুন বছরের সূচনা। তাই তো চারিদিকে মাতোয়ারা সকলেই। এই সবের মাঝে ধারাবাহিক নির্মাতারাও চুপ করে নেই। তারাও এই মজার মাঝে ধারাবাহিকে আনছে নানারকম টুইস্ট। যাতে ঠান্ডায় আরাম করে আয়েশ করে কফি খেতে খেতে চমক আসা ধারাবাহিক দেখতে পারেন দর্শকরা। 

এরকমই একটা চমক আনা ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। মিঠাই এ এসেছে বড়সড় চমক। সকলেই জানেন, মিঠাই বেঁচে নেই। আর তাই শাক্য কে দেখার জন্য ফিরে এসেছে মিঠাই রূপী মিঠি। সে মিঠাই এর মত শুধু দেখতে, এছাড়া আর কিছু নয়। স্বভাবে একেবারেই আলাদা, কথাবার্তা, পোশাকেও আলাদা। 

mithai actress soumitrisha revele mithi

কিন্তু এইসব জিনিস এখন অতীত। সকলেই জানেন, নায়িকার কখনো মৃত্যু হয় না। আর তাই তো, জি বাংলা নিয়ে এলেন এক ধামাকাদার প্রোমো ভিডিও। যাতে দেখা যাচ্ছে, শাক্য সান্টার কাছে তার মা কে দেখার আর্জি জানায়। এরপর দেখা যায়, মাঝরাতে মিঠাই তার কাছে এসে হাজির। মিঠাই কে দেখতে পেয়ে খুশিতে আত্মহারা শাক্য। 

এই দৃশ্যের পর অনেক গুলো প্রশ্নের উত্তর অধরা রয়ে যাচ্ছে। মিঠিই কি আসল মিঠাই? তাই তারা বলছেন, ‘এটা দেখে মনে হচ্ছে মিঠি মিঠাই সেজেছে। তবে কী মিঠাই সত্যিই মারা গেছে। আর ফিরবে না? মিঠাইকে ছাড়া মিঠাই সিরিয়াল আর দেখতে ইচ্ছে করছে না’।


এই ঘটনার পর দর্শকরা আরও বেশি করে মিঠাই কে মিস করছেন। প্রোমো ভিডিওর মন্তব্য বক্সে উপচে পড়ছে মিঠাইকে মিস করার মন্তব্য। এক অনুরাগী তাই লিখেছেন, ‘This promo made me emotional কতগুলো দিন পর তোমাকে মিঠাই রানীর লুক এ দেখলাম  মিঠি কেও খুব ভালোবেসে ফেলেছি। কিন্তু মিঠাই রানীকে ছাড়া যে আর থাকতে পারছি না। ভীষণ ভীষণ miss করছি। plzz আমাদের মিঠাইরানী তাড়াতাড়ি আমাদের কাছে ফিরে এসো ‘। 

× close ad