প্রথম সপ্তাহেই ‘বাংলা মিডিয়ামে’র জেরে সবাই কুপোকাত! বাংলার সেরা কে? রইল সম্পূর্ণ TRP তালিকা

আজ বৃহস্পতিবার। প্রতিটি সিরিয়াল প্রেমীদের জন্য আজ টিআরপির দিন। টিআরপি বর্তমানে বিপুল পরিমানে প্রাধান্য পায়। তাই সিরিয়ালের মেয়াদ তার উপরেই নির্ভরশীল। জী বাংলা (Zee Bangla)

Nandini

22 nd december bengali serial trp list

আজ বৃহস্পতিবার। প্রতিটি সিরিয়াল প্রেমীদের জন্য আজ টিআরপির দিন। টিআরপি বর্তমানে বিপুল পরিমানে প্রাধান্য পায়। তাই সিরিয়ালের মেয়াদ তার উপরেই নির্ভরশীল। জী বাংলা (Zee Bangla) ও স্টার জলসা (Star Jalsha) বাংলা বিনোদনের জনপ্রিয় দুই চ্যানেল। এই দুই চ্যানেলে সর্বদাই এক রেষারেষি লেগে থাকে। টিআরপি তালিকায় (TRP List) তার ছাপ স্পষ্ট থাকে। তালিকায় উপরের দিকে কে থাকবে বা প্রথম স্থানে কে থাকছে সেই নিয়ে একটা টানটান উত্তেজনা তৈরী হয় দর্শক মাঝে।

গত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় সেরার স্থান দখল করে আছে জগদ্ধাত্রী। শুরু থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালটি। নতুন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক দর্শকের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। আর সাথে সবার পছন্দের কৌশিকী মুখার্জির চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী রূপসা। কৌশিকী চরিত্রে তার অভিনয় এক অন্যরকম ছাপ ফেলেছে দর্শকের মধ্যে।

jagadhatri new promo

গত সপ্তাহে পঞ্চমী ধারাবাহিকটি শুরুতেই সকলের মন জয় করে নিয়েছিল। এরকম একটি ধারাবাহিক বাংলায় দর্শক বেশ পছন্দই করছিলেন। তবে এবারে আবার পঞ্চমী কিছুটা নিচের দিকে। তবে সেরা ৫ এ স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে। অন্যদিকে আবারও অনুরাগের ছোঁয়া দ্বিতীয় স্থান অর্জন করে নিয়েছে। সূর্য দীপা ও তাদের মেয়েদের নতুন ট্র্যাক দর্শকের বেশ পছন্দসই হয়েছে বলেই ধরে নেওয়া যায়। রইল আজকের সম্পূর্ণ টিআরপি তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- জগদ্ধাত্রী (৯.২)
দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া / খেলনা বাড়ি (৮.৩)
তৃতীয়- গৌরী এলো (৮.০)
চতুর্থ-  বাংলা মিডিয়াম / পঞ্চমী (৭.৮)
পঞ্চম-  নিম ফুলের মধু (৭.৬)
আলতা ফড়িং (৭.৩)
গাঁটছড়া (৬.৬)
মিঠাই (৬.৫)
সাহেবের চিঠি / লক্ষী কাকিমা সুপারস্টার (৬.৪)
এক্কা দোক্কা (৬.৩)

এই সপ্তাহে বাংলা মিডিয়াম প্রথম সপ্তাহের তালিকাতেই চতুর্থ স্থানে পৌঁছে গেছে। জী বাংলার জনপ্রিয় কৃষ্ণকলি জুটির ম্যাজিক স্টার জলসায় কতটা সফল হয় তা সময়ের অপেক্ষাতেই জানা যাবে। নতুন শুরু হয়েছে অপরদিকে তোমার খোলা হাওয়া ধারাবাহিকটিও। এই ধারাবাহিক বিশেষ ফলাফল করতে না পারলেও হয়তো আগামী দিনে ঠিকই তালিকায় সেরা দশে জায়গা করে নেবে।

susmita dey

ধারাবাহিকের পাশাপাশি বিনোদনের চ্যানেল গুলিতে কয়েকটি নন ফিকশন শো আয়োজিত হয়ে থাকে। এই সপ্তাহে সেই নন ফিকশন শো গুলির মধ্যে সবচেয়ে বেশি পয়েন্ট পেয়েছে জী বাংলার দিদি নং ওয়ান (সানডে স্পেশাল) এপিসোড। পেয়েছে ৬.৩ পয়েন্ট। তারপর জী বাংলার গানের শো সা রে গা মা পা পেয়েছে ৫.০ পয়েন্ট। এরপর স্টার জলসার নাচের শো ডান্স ডান্স জুনিয়র পেয়েছে ৪.৬ পয়েন্ট। আর জী বাংলার রান্নাঘর পেয়েছে ১.০ পয়েন্ট।

× close ad