শুরুতেই চরিত্র বদল, নতুন ধারাবাহিকে পা রাখতে চলেছেন জগদ্ধাত্রীর এই অভিনেত্রী!

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক বর্তমানে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এমন একটি গল্প আবার অনেকদিন বাদে পর্দায় পেয়ে দর্শক বেশ উপভোগ করছেন এই ধারাবাহিকটি। শুধু

Nandini

actress sanchari das coming on balijhor

জী বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক বর্তমানে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। এমন একটি গল্প আবার অনেকদিন বাদে পর্দায় পেয়ে দর্শক বেশ উপভোগ করছেন এই ধারাবাহিকটি। শুধু যে গল্পের কারণেই এই ধারাবাহিক এতটা জনপ্রিয় তাও কিন্তু নয়। এই ধারাবাহিকের জগদ্ধাত্রী চরিত্রটি আর বিশেষ করে কৌশিকী মুখার্জীর চরিত্রটি দর্শকের নজরে বেশ প্রভাব ফেলেছে। দ্বৈত চরিত্রে অভিনেত্রী অঙ্কিতা নতুন হিসাবেও বেশ ভালোই অভিনয়ে দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছেন।

এই দুই চরিত্র ছাড়াও ধারাবাহিকের আরেকটি চরিত্রকে দর্শক পছন্দ করতে শুরু করেছিলেন তা হল মেহেন্দির চরিত্রটি। খল চরিত্র হলেও এই চরিত্রে অভিনেত্রী সঞ্চারী দাসের (Sanchari Das) অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছিল। কিন্তু হটাৎ করে ধারাবাহিক থেকে অভিনেত্রীকে সরে যেতে দেখা যায়। আর তার জায়গায় মেহেন্দি চরিত্রে আনা হয় অভিনেত্রী রিতু রাইকে।

jagadhatri actress sanchari aka mehendi replace by ritu rai

তিনিও একজন দুর্দান্ত অভিনেত্রী। এর আগে তাকে অনেক ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে পাওয়া গেছে। তবে মেহেন্দি হিসাবে দর্শক এখনও হয়তো তাকে অভিনেত্রী সঞ্চারীর জায়গাটা দিতে পারেননি। অভিনেট্রাই সঞ্চারীর হঠাৎ করেই এমন ধারাবাহিক ছেড়ে দেওয়ার কারণ হিসাবে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি অসুস্থ।

তাকে রেস্ট নিতে হত। আর তাই বাধ্য হয়েই নাকি তিনি চরিত্রটি ছেড়েছিলেন। তবে দর্শকের একটা ধারণা ছিল হয়তো অন্যকিছু কারণ থাকতেই পারে যা অভিনেত্রী প্রকাশ করছেননা। এরই মাঝে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আরেকটি গুঞ্জন বেশ সাড়া ফেলেছে। গুঞ্জন উঠেছে অভিনেত্রী সঞ্চারী নাকি নতুন ধারাবাহিকে পা রাখতে চলেছেন। আর এই খবরই বর্তমানে শোরগোল ফেলেছে নেটপাড়ায়।

sanchari das coming on balijhor

সম্প্রতি, স্টার জলসায় এক নতুন আগত ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। দর্শকের প্রিয় সৌগুন জুটির প্রত্যাবর্তন হবে এই ধারাবাহিকে মধ্যে দিয়ে। তবে এই ধারাবাহিকে আরও একজন আছেন। তিনি হলেন অভিনেতা ইন্দ্রাশিষ রায়। সকলের প্রিয় লালন। আর এই ধারাবাহিক ‘বালিঝড়ে’ই নাকি অপর একটি লিড চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সঞ্চারী।

এই খবর নেটপাড়ায় হৈ চৈ ফেললেও এই খবরের সত্যতা এখনও প্রকাশ পায়নি। তবে সত্যিই কি সঞ্চারী বালিঝড় ধারাবাহিকে থাকবেন? এই প্রশ্ন দর্শকের মনে ঘুরপাক খাচ্ছে। তবে সময়ের সাথেই সবটা জানা যাবে। অভিনেত্রী সত্যিই নতুন কোনো ধারাবাহিকে ফিরছেন নাকি তিনি এখনও অসুস্থ তা সময়ের সাথেই প্রকাশ পাবে।

× close ad