পর্দার বাইরেও লাবণ্য-দীপার জুটি হিট! বৌমা শাশুড়ির যুগলবন্দী দেখে আনন্দিত দর্শক

অতীত কাল থেকেই চলে আসছে শাশুড়ি আর বৌমার যুগলবন্দী কখনো সুখের হয় না। একেবারে সাপ আর নেউল এর সম্পর্ক। এই ধারা আবহমান কাল ধরে চলে

Saranna

anurager chowa labonyo deepa pair praised by netizens

অতীত কাল থেকেই চলে আসছে শাশুড়ি আর বৌমার যুগলবন্দী কখনো সুখের হয় না। একেবারে সাপ আর নেউল এর সম্পর্ক। এই ধারা আবহমান কাল ধরে চলে আসছে। প্রত্যেকটি ঘরে ঘরে একই ঘটনা ঘটে। আর সেই ঘটনায় তো সিনেমা, সিরিয়ালের গল্পে উঠে আসে। আবার অনেক শাশুড়ি বৌমার যুগলবন্দী কিন্তু বেশ ভালোও হয়, সেগুলোরও দেখা মেলে, ধারাবাহিকে।

এই যেমন স্টার জলসার ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে দেখা যায়, বৌমা আর শাশুড়ির কুচুটে সম্পর্ক। আবার স্টার জলসার আরও একটি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) তে চিত্রটা একেবারেই আলাদা। একেবারে অন্যরকম। বৌমা দীপার পাশে সবসময়ই রয়েছেন শাশুড়ি লাবণ্য। এই ধারাবাহিকেই একমাত্র শাশুড়ি বৌমার সম্পর্ক খুব সুন্দর। খুব সহজ সরল।

anurager chowa serial

এই সম্পর্ক শুধু ধারাবাহিকেই সীমাবদ্ধ নেই, সোশ্যাল মিডিয়ায় সেই ঝলক দেখা গেল। শাশুড়ি লাবণ্যের সাথে দীপাকে নাচতে দেখা গেল। এই ভিডিওটি পোস্ট করেছেন লাবণ্য অর্থাৎ অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। এই ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে, ‘আমরা মেয়েরা একে অপরের সঙ্গেই থাকবো আর একে অপরকে বুঝবো’।

এই দৃশ্য দেখে অনুরাগীরা বেশ খুশি। এক অনুরাগী তাই লিখেছেন, ‘কি ভালো জুটি, শাশুড়ি বৌমার। একদম মন ছুঁয়ে যাওয়া জুটি’। আর এক অনুরাগী, শাশুড়ি বৌমার যুগলবন্দী বাস্তবেও যে অনেক সুন্দর, তার প্রশংসা করে লিখেছেন, ‘অসাধারণ অভিনয়ের মাধ্যমে জন জীবনের বাস্তব সত্য ভুমিকা কে জন সমাজে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ দুই জন কে’।

anurager chowa labonyo deepa pair

ভিডিওটি দেখতে ক্লিক করুন 

উল্লেখ্য, বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, সূর্যের বাবার অ্যাক্সিডেন্টে হওয়ায় দীপা হাসপাতালে নিয়ে আসেন। সূর্যকে খবর দেওয়া হয়। এসে সে চমকে ওঠে। কিন্তু দীপাকে সে মেনে নেয় না। বরং অপমান করে। আর দীপা সেই অপমান সহ্য করতে না পেরে চলে যায়। এরপর লাবণ্য এসে জিজ্ঞাসা করেন দীপা কোথায়, যখন সে জানতে পারে দীপা নেই। তখন লাবণ্য দীপার ছবি নিয়ে খুঁজতে বেরোয়। এবার দেখা যাক, দীপা কি আবার তার নিজের জায়গায় ফিরতে পারে কি না।

× close ad