দীপার দুই মেয়ে ছোট্ট সোনা-রূপা মন জিতে নিয়েছে দর্শকের! রইল খুদে শিল্পীদের আসল পরিচয়

প্রত্যেকটি ধারাবাহিকে এখন যেমন থাকে সুন্দর সুন্দর নায়ক-নায়িকা । তেমনই দেখা যায় শিশু অভিনেতাদের। আগে সিনেমাতে যেমন দেখা যেত, শুধুমাত্র নায়কের ছোটো বেলার ভূমিকায় বাচ্ছাদের

Saranna

anurager chowa two child actressess real identity

প্রত্যেকটি ধারাবাহিকে এখন যেমন থাকে সুন্দর সুন্দর নায়ক-নায়িকা । তেমনই দেখা যায় শিশু অভিনেতাদের। আগে সিনেমাতে যেমন দেখা যেত, শুধুমাত্র নায়কের ছোটো বেলার ভূমিকায় বাচ্ছাদের । কিন্তু বর্তমানে ধারাবাহিকে কিন্তু তা হচ্ছে না। এখন প্রত্যেকটি ধারাবাহিকে নায়ক-নায়িকার পাশাপাশি একটি করে শিশু অভিনেতা বর্তমান। হয় সে নায়কের ছেলে বা মেয়ে কিংবা নায়কের পরিবারের কোন সদস্য।  

এইরকমই দুটি মিষ্টি মেয়ে অভিনয় করছে বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa) ধারাবাহিকটিতে। দুষ্টু মিষ্টি খুদেদের বেশ ভালোই লাগে তাই না। অনেকেই আমরা আকৃষ্ট হই , এদের অভিনয়ের। এইসমস্ত সুন্দর কিউট মানুষদের পরিচয় জানতে চান অনুরাগীরা। আজ তাই তেমনই দুই ছোট্ট কিউট পরীর পরিচয় নিয়ে হাজির হলাম আপনাদের সামনে। এই ছোট্ট কিউট মেয়ে দুটিকে সবাই টিভির পর্দায় রাত ৯:৩০ সময় স্টার জলসায় দেখেন। বুঝতেই পারছেন কার কথা বলছি।

anurager chowa shona rupa

স্টার জলসার (Star Jalsha) বর্তমান জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-তে। দীপা-সূর্যর দুই মেয়ে সোনা আর রূপা। এই দুই মেয়েকেই  দর্শকদের সকলের বেশ পছন্দ হয়েছে। একজনের মুখে পাকা বুড়ির মতো যেন কথার খই ফুটছে। আর একজনের আধো আধো তোতলা কথা। তাদের অভিনযয়ে মুগ্ধ হচ্ছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় তাদের অভিনয়ের  প্রশংসার  কথা সবসময় শোনা যায়। অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় সবসময় তাদের কথা শিরোনামে থাকে।

sristi majumdar anurager chowa rupa

এই দুই জনপ্রিয় শিশু শিল্পীর আসল পরিচয় জানেনকি? অভিনয় জগতে নতুন হলেও তার একেবারে অপরিচিত কেউ নয়। এই বয়সেই খুদে শিল্পীরা গড়েছে তাদের পরিচয়। এই দুইজনেই শিশু মডেল। বিভিন্ন জামাকাপড়ের ও অন্যান্য বিজ্ঞাপণীতেও এই শিশুশিল্পীদের মুখ দেখা গেছে বহুবার। একজনকে তো বর্তমান জনপ্রিয় অনলাইন মিশো অপপএ বাচ্চাদের জামাকাপড়ের মডেল হিসাবে দেখা যায়। আরেকজনও মডেল হিসাবে পুরস্কার পেয়েছে বেশ কয়েকবার।

৮ বছর বয়সী রূপার আসল নাম হল, সৃষ্টি মুজমদার (Sristi Majumdar)। এই ছোট্টো শিল্পী থাকেন হাওড়ায়। এটা তার কিন্তু প্রথম অভিনয় নয়, এর আগেও অভিনয় করেছেন সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সুন্দরী’ তে। অভিনয়ের পাশাপাশি মডেলিং এও যুক্ত সে। তাকে দেখা গিয়েছে, অনলাইন শপিং-এর সম্ভার মিশো’র কিডস সেকশনে। 

misheeta ray chowdhury anurager chowa shona

অন্যদিকে সোনার আসল নাম, মিশিতা রায়চৌধুরী (Misheeta Ray Chowdhury)। তার ডাক নাম মিশকা। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের সাথে সেও যুক্ত। মডেলিংয়ে তার ভালোই নাম রয়েছে। ধারাবাহিকে তাকে কালো মেয়ে হিসেবে দেখানো হলেও, বাস্তবে সে খুবই ফর্সা। মেকআপ এর সাহায্যে তাকে ওরকম কালো দেখানো হয়। এই দুই মেয়ে দর্শকদের বেশ পছন্দের।

× close ad