নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে এবার ঘরছাড়া হচ্ছে ‘আলতা ফড়িং’! ক্ষুব্ধ অনুরাগীরা

নতুন বছরে, পুরানো জিনিসের অবসান ঘটে নতুন জিনিসের সূচনা হয়। আর ধারাবাহিক চ্যানেল গুলোতেও একের পর এক পুরোনো সিরিয়াল অল্প কয়েক দিনের মধ্যেই শেষ হয়ে

Saranna

meyebela serial taking alta phoring serial time slot

নতুন বছরে, পুরানো জিনিসের অবসান ঘটে নতুন জিনিসের সূচনা হয়। আর ধারাবাহিক চ্যানেল গুলোতেও একের পর এক পুরোনো সিরিয়াল অল্প কয়েক দিনের মধ্যেই শেষ হয়ে চলেছে। পুরানো ধারাবাহিক গুলো শেষ করে দিয়ে, নতুন ধারাবাহিক শুরু করে দেওয়া হচ্ছে। স্টার জলসা থেকে জি বাংলা সর্বত্রই নতুনের রমরমা বাজার চলছে। বিশেষ করে স্টার জলসায় (Star Jalsha) পর্দায় দেখা যাচ্ছে একের পর এক নতুন ধারাবাহিকের রমরমা বাজার। 

সম্প্রতি স্টার জলসার পর্দায় দেখা গেছে, একটি নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও। আর এই ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হবে ‘আলতা ফড়িং’ (Alta Phoring) সিরিয়ালটিকে। নতুন সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে, মিত্র বাড়ির শাশুড়ি রুপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly), আর তাঁর বিপরীতে দেখা যাচ্ছে বিপ্লব ব্যানার্জী (Biplab Banerjee) কে। এরপরই দেখা যায়, তাঁর স্বামী এত বছরের বিবাহিত জীবনে কখনো তাঁকে নিয়ে ঘুরতে যায়নি। 

alta phoring actress kheyali mondal humiliating by troller befor acting

এই অভিযোগ যখন সে জানায়, স্বামী বাহানা দেয়, মায়ের শরীর খারাপ এখন তুমি ঘুরতে যাবে। আর তখনই বাড়ির আর এক সদস্য বলে ওঠে, মেয়েদের সবসময় মানিয়ে নিতে হয়। এরপরই দেখা যায়, তার ছেলের বউ তথা স্বীকৃতি শাশুড়ির রাগ ভাঙাতে, চায়ের কাপ হাতে নিয়ে সামনে যায়। সামনে গিয়ে জানায়, বিয়ের গিফ্টের টাকা গুলো জমিয়ে দার্জিলিংয়ের টিকিট কেটেছি।

মা বেঁচে থাকলে মা কেও নিয়ে যেতাম, এবার না হয় আমরা মেয়েরা যায়। একথা শুনে শাশুড়ি জানান, এ বাড়ির শাশুড়ি বউ রা কখনো একসঙ্গে কোথাও বেড়াতে যায়নি যাবেও না। এই হল সুন্দর প্রোমো ভিডিও। প্রোমো দেখে সকলেই উৎসাহিত। কবে দেখা মিলবে ধারাবাহিকের। জানা যাচ্ছে, ১০ ই জানুয়ারি থেকে সন্ধ্যে ৭.৩০ টার সময় সম্প্রচারিত হবে।

star jalsa new serial meyebela

কিন্তু বর্তমানে এই সময় দেখা মেলে, খেয়ালী মন্ডলের ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি। তাহলে কি শেষ হয়ে যাবে? আলতা ফড়িং, তা এখনও জানা যায়নি। ধারাবাহিকের টিআরপি মোটামুটি রয়েছে। টিআরপি তালিকায় ধারাবাহিকের স্থান সপ্তমে। এখন দেখা যাক, ধারাবাহিক নির্মাতা কি করেন, ধারাবাহিকটিকে শেষ করে দেন, নাকি স্লট বদলে দেয় সেটাই দেখার। 

× close ad