সব ভুল বোঝাবুঝি মিটিয়ে হাসি মুখে এক ফ্রেমে সূর্য-দীপা-মিশকা! নতুন বছরে নতুন চমক অনুরাগীদের

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। সিরিয়ালের নতুন প্রমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভিডিওটি দেখার জন্য পড়তে থাকুন পোস্টটি। যারা

Nandini

surja dipa mishka in one frame with smile face

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। সিরিয়ালের নতুন প্রমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভিডিওটি দেখার জন্য পড়তে থাকুন পোস্টটি। যারা দেখেন তারা জানেন, বর্তমানে সূর্য আর দীপার মধ্যে চলছে ভুল বোঝাবুঝি। আর এই ভুল বোঝাবুঝির জন্য দায়ী মিশকা। কারণ মিশকাই জানিয়েছিল, সূর্য কোনোদিন বাবা হতে পারবেনা। কিন্তু তারপরেই দেখা যায়, দীপার গর্ভে সূর্যের সন্তান। এই সন্তান অস্বীকার করে সূর্য।

তবে ভাগ্যের ফেরে সূর্য-দীপা আলাদা হয়ে গেলেও বারকয়েক তাদের সন্তানের সাথে একে অপরের সাথে দেখা হয়ে গেছে। সম্প্রতি, একটি পর্বে দেখা গেছে মা মেয়ের সুন্দর মুহূর্ত। এক মেয়ে তার স্কুলে টিফিনে বাবা টিফিন এনে দেবে সেই অপেক্ষায়। আর অন্যদিকে আরেক মেয়ে ছুটে যাচ্ছে মায়ের ওষুধ পৌঁছে দিতে। দীপা তার মেয়ে সোনাকে পরম যত্নে নিজের খাবারটা খাইয়ে দেয়। আর ওদিকে মায়ের কাছে আসছিলো রুপা তাকে পথে দেখতে পেয়ে সূর্য দায়িত্ব নেয় তাকে মায়ের কাছে পৌঁছে দেওয়ার।

anurager chowa actor surja gave marraige proposal to mishka

এভাবে একটু একটু করে দেখা হলেও দর্শকের মনের ইচ্ছাকে তীব্র করে তুলেও কোথাও গিয়ে সূর্য দীপার দেখা হওয়া আবার মিল হয়ে যাওয়াটা কোথাও অসম্পূর্ণ থেকে যাচ্ছে বারংবার। তবে এবার সত্যিই পূরণ হতে চলেছে দর্শকের ইচ্ছা। সম্প্রতি, তারই ঝলক দেখা গেলো স্টার জলসার অফিসিয়াল পেজে। অবশেষে মুখোমুখি হল সূর্য দীপা।

এভাবেই গল্পটি ক্রমশ উত্তেজনাপূর্ণ মোড় নিয়ে চলেছে। সূর্য দীপার দেখা হয়ে গেলেও সূর্য এখনও সত্যিটা জানতে পারেনি। তাই কবে কিভাবে সূর্যর সামনে এই সত্যি আসবে তা নিয়ে বড়োই উদ্বেগ দর্শকের। তবে পর্দায় তাদের সম্পর্কটা যেমনই হোক না কেন। বাস্তবে কিন্তু সূর্য দীপা আর মিশকার একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

anurager chowa surja dipa mishka

সম্প্রতি, নতুন বছরে দর্শকদের উপহার দেওয়ার মতোই এই তিন অভিনেতা অভিনেত্রী এক ফ্রেমে হাসিমুখে ধরা দিলেন। আর সেই ছবি দেখে দর্শকও বেশ কুশি হয়েছেন। পর্দায় দর্শক মিশকার চরিত্রটিকে যতই অপছন্দ করুননা কেন বাস্তবে অভিনেত্রীকে তারা বেশ পছন্দ করেন। মিশকার চক্রান্তের কারণেই তো অনুরাগের ছোঁয়া নিত্য নতুন মোড় নিয়ে চলেছে।

সম্প্রতি, দীপা হাসপাতালে ফুলের ডেলিভারি দিতে গিয়ে হঠাৎ মাথা ঘুরে পরে যায়। আর তখনই সূর্য তাকে ধরে নেয়। আর চেঁচিয়ে নার্সকে ডেকে বলে শিগগির স্ট্রেচার নিয়ে আসুন আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছে। কিন্তু এতদিন বাদে স্ত্রীকে দেখতে পেয়েও বেশ অসংগত সূর্য। সে চেষ্টা করছে। কিন্তু দিপাকে এই অবস্থায় দেখে সে নিজেকে ঠিক রাখতে পারছেনা। তার চিকিৎসা করতে গিয়ে হাত কাঁপছে সূর্যর।

× close ad