আসছে শ্রীময়ী পার্ট ২, দেখা মিলবে ‘জি’ এর পর্দায়!

একসময়ের জনপ্রিয় সর্বজনীন পরিচিত একটি ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। এটি শুধু একটা ধারাবাহিক নয়, অনেক মানুষের ভালোবাসায় গৃহীত পরিবার। দর্শকরা শ্রীময়ীর সাথে খুঁজে পেয়েছেন নিজেকে। নিজেদের

Saranna

indrani halder and ushasie chakraborty's web series chotolok

একসময়ের জনপ্রিয় সর্বজনীন পরিচিত একটি ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। এটি শুধু একটা ধারাবাহিক নয়, অনেক মানুষের ভালোবাসায় গৃহীত পরিবার। দর্শকরা শ্রীময়ীর সাথে খুঁজে পেয়েছেন নিজেকে। নিজেদের সাথে সবসময় রিলেট করেছেন। জুন আন্টি আর শ্রীময়ী সবার কাছেই বেশ জনপ্রিয়। এ হেন ধারাবাহিক যখন 19 ডিসেম্বর 2021 এ শেষ হয়ে যায়, অনুরাগীরা বিষণ্ণ হয়েছিলেন, কারণ এত তাড়াতাড়ি শেষ হোক চাননি। 

কিন্তু সম্প্রতি একটা খবরে সবাই অবাক। আবার নাকি আসছে ‘শ্রীময়ী পার্ট ২’। আসলে জি ফাইভ এর প্ল্যাটফর্মে  ‘ছোটলোক’ (Chotolok) নামে ওয়েব সিরিজ আসছে, এই ওয়েব সিরিজে অভিনয় করবেন ইন্দ্রাণী হালদার ও ঊষসী চক্রবর্তী। এখানে রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করবেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। আর চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসেবে দেখা মিলবে সবার পছন্দের জুন আন্টি অর্থাৎ ঊষসী চক্রবর্তীকে (Ushasie Chakraborty)।

indrani halder and ushasie chakraborty's web series

এই ওয়েব সিরিজে দুজনের সম্পর্ক কিন্তু পজিটিভ হবে না। ধারাবাহিকের মতোই একেবারে সাপ আর নেউল এর মত। এক নারীর মৃত্যুকে কেন্দ্র করে আবর্তিত হবে কাহিনী। এই মৃত্যুর সাথে জড়িয়ে যাবে রাজনীতিবিদের ছেলের নাম। এরপরই এগোবে গল্প। রাজনীতিবিদ অর্থাৎ ইন্দ্রাণী হালদারের ছেলের ভূমিকায় থাকছেন গৌরব চক্রবর্তী।

তাঁর স্ত্রীর ভূমিকায় থাকবেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। এছাড়াও থাকছেন দামিনী বসু, উষসী রায়, দেবেশ চট্টোপাধ্যায় সহ আরও অনেকে। ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেড এর যৌথ প্রযোজনায় এই ছবি তৈরি হচ্ছে। এটি একটি থ্রিলার ধর্মী গল্প। ইতিমধ্যেই কলকাতায় শুরু হয়ে গেছে শ্যুটিং। খুব শীঘ্রই দেখা মিলবে প্ল্যাটফর্মে। 

sreemoyee june aunty

অভিনেত্রী ইন্দ্রাণী হালদার এই নতুন প্রজেক্টে খুব খুশি। এটা তাঁর প্রথম ওয়েব সিরিজ, আর প্রথম ওয়েব সিরিজেই ধূসর চরিত্র। পোড়খাওয়া বহু রাজনীতিবিদ যেমন হয় তেমনই। আর তাঁর লুকেও সেটা দেখা গিয়েছে, একেবারে অন্যরকম ইন্দ্রাণী। মাথায় সাদা ছোটো চুল, পরনে সাদা শাড়ি। ধূসর চরিত্রের সাথে ধূসর লুক। ধারাবাহিকের প্রোমো দেখে সবাই অধীর অপেক্ষায় আছে দেখার জন্য। 

× close ad