মিশকার ভোলবদল দেখে মাথা ঘুরে গেল সূর্যর! অবাক অনুরাগীরাও

ছোটো পর্দার একজন জনপ্রিয় ব্যক্তি অহনা দত্ত (Ahana Dutta)। নামটা আনকমন লাগল তাই না। আসলে আমরা অনস্ক্রিনে প্রতিদিন তাদের যে নামে চিনি, সেটাই তাদের আসল

Saranna

actress ahana dutt's new look like netizen

ছোটো পর্দার একজন জনপ্রিয় ব্যক্তি অহনা দত্ত (Ahana Dutta)। নামটা আনকমন লাগল তাই না। আসলে আমরা অনস্ক্রিনে প্রতিদিন তাদের যে নামে চিনি, সেটাই তাদের আসল নাম হিসেবে ধরে নিই। তাই যখন আসল নাম টা আমাদের সামনে চলে আসে তখন আর চিনতে পারি না। মনে হয় এ কে আবার। অভিনয় দেখতে দেখতে তার মধ্যেই আমরা একাত্ম হয়ে যায়। 

টিভির পর্দায় রোজ দেখেন অহনা দত্তকে। টিআরপি তালিকায় এখন সবার প্রথমে রয়েছে যে ধারাবাহিকের নাম তা হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিকে সূর্য আর দীপার মধ্যে রয়েছে একজন তৃতীয় ব্যক্তি। আর সেই তৃতীয় ব্যক্তি হলেন মিশকা। যে সূর্য আর দীপার জীবন একেবারে তছনছ করে দিয়েছে। আর এই মিশকার আসল নাম হল অহনা দত্ত। 

anurager chowa surja dipa mishka

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে অহনা একটা সুন্দর ছবি। একেবারে ক্লাসিক লুক। আমরা সাধারণত তাঁকে দেখে থাকি ওয়েস্টার্ন লুকে। কিন্তু এবার তাঁকে যেভাবে দেখা মিলল, তা একেবারে অতুলনীয়। একেবারে রেট্রো লুকে। পরনে রয়েছে কালো শাড়ি, ব্লাউজের ডিজাইন একেবারে নব্বই দশকের মতোই।

টানা চোখ আঁকা, কপালে উঁচুতে কালো টিপ। একেবারে অন্যরকম। এই নতুন লুক দেখে অনুরাগীরা অবাক। তবে এই লুকটা পর্দার লুক নয়। একটা ম্যাগাজিনের জন্য তাঁর ফটোশ্যুট। উল্লেখ্য, ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে উঠে এসেছেন অহনা দত্ত। ডান্স বাংলা ডান্সের সিজন ১১ তেই মেঘা, মোহনা দের সাথে প্রতিযোগী হিসেবে পদার্পণ করেছিলেন অহনা। আর এরপরেই সুযোগ পান ধারাবাহিকে। 


অনুরাগের ছোঁয়া তাঁর প্রথম ধারাবাহিক। আর প্রথম ধারাবাহিকেই ভিলেনের চরিত্র। একটা ধারাবাহিকে যতটা কদর থাকে মুখ্য চরিত্রের জন্য, ততটাই কদর দেখা যায় ভিলেন চরিত্রের জন্য। অনুরাগীরা যেমন সুন্দর রোমান্টিক জুটি হিসেবে নায়ক-নায়িকাকে মনে রাখেন। তেমনই মনে রাখেন ভিলেন চরিত্রকে। তাই অহনা দত্ত পার্শ্ব চরিত্রে নয়, ধারাবাহিকের অন্যতম প্রধান নেগেটিভ চরিত্রেই সার্থকতা পেয়ে সকলের মনে জায়গা করে নিয়েছে। 

× close ad