হঠাৎই সিরিয়াল ছেড়ে বড় পর্দায় পাড়ি দিলেন ‘গোধূলি আলাপে’র অভিনেতা! তবে কি বদলে যাবে চরিত্র?

কে না চায় বড় হতে? সবাই ই চায়। সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি সকলেই চায় নিজেকে বড় হিসেবে দেখতে। তাই তো অভিনেতারা জার্নি শুরু করে মডেল

Saranna

actor riju biswas leave godhuli alap for his upcoming film

কে না চায় বড় হতে? সবাই ই চায়। সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি সকলেই চায় নিজেকে বড় হিসেবে দেখতে। তাই তো অভিনেতারা জার্নি শুরু করে মডেল এবং ছোটো ছোটো বিজ্ঞাপন দিয়ে। তারপর দেখা যায় ছোটো পর্দায় অভিনয় করতে। তবে অনেকেই এই ছোটো পর্দাকে নিজের বড় হওয়া হিসেবে মেনে নেন না। অনেকেই চান এবার বড় পর্দায় নিজেদেরকে মেলে ধরতে। 

এরকমই একজন অভিনেতা হলেন, ঋজু বিশ্বাস (Riju Biswas)। তিনিও এবার নিজেকে আর ছোটো পর্দায় সীমাবদ্ধ রাখতে চান না। বড় পর্দায় নিজেকে মেলে ধরতে চান। তাঁর এই ঋজু নামের থেকে তাঁকে সকলেই চেনেন নিখিল হিসেবে। ২০০৯ সালে সম্প্রচার হওয়া ‘বউ কথা কও’  ধারাবাহিক সকলেই বেশ মুগ্ধ হয়ে দেখত। ধারাবাহিকটি ৩ বছর চলেছিল। এতটাই জনপ্রিয় ছিল। নিখিলের বিপরীতে মৌরীর ভূমিকায় অভিনয় করেছিলেন মানালী দে। 

godhuli alap adi rohini

এই ধারাবাহিক শেষ হওয়ার পর মানালীকে দেখা গেছে বেশ কিছু সিনেমায়। তবে ঋজুকে এখনও পর্যন্ত ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে। আর তারপর শেষ ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে বেশ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। তবে বেশ কিছু সিনেমায় তাঁর দেখা মিলেছিল। সম্প্রতি, গোধূলি আলাপ ধারাবাহিকে তার চরিত্রটিকে মেরে ফেলা হয়েছে। 

কিন্তু কয়েকদিন আগে শোনা গিয়েছিল, এই মৌরী আর নিখিল জুটি আবার নাকি ছোটো পর্দায় সুন্দর একটি ধারাবাহিক নিয়ে ফিরছেন। তবে কবে ফিরছেন, কোন ধারাবাহিকে দেখা যাবে, তা এখনও পর্যন্ত কোনো কিছুই জানা যায়নি। সবটাই গুঞ্জন। কিন্তু এর মাঝেই শোনা গেল একটি গুরুত্বপূর্ণ খবর।

riju biswas

এই নতুন বছরে  আসছে অভিনেতার নতুন ছবি ‘সিঁড়ি’। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন, অভিনেত্রী তুহিনা দাস (Tuhuna Das)। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবির শ্যুটিং। এই ছবিতে দেখা যাবে, ইন্দ্রজিৎ মজুমদার, মানসী সিনহা, সুমিত গাঙ্গুলীর মত বিশিষ্ট তারকাদের। অনুরাগীরা অধীর আগ্রহী নতুন ছবি দেখার জন্য।

× close ad