সত্যের মুখোমুখি সূর্য, জানতে পারল রুপার মায়ের পরিচয়! টানটান উত্তেজনা অনুরাগের ছোঁয়ায়

স্টার জলসার (Star Jalsha) এখন জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এখন টিআরপি তালিকায় এই ধারাবাহিকের নাম প্রথমেই জ্বলজ্বল করছে। এখন এই ধারাবাহিকের রমরমা

Saranna

surja knew who is rupa's mother

স্টার জলসার (Star Jalsha) এখন জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এখন টিআরপি তালিকায় এই ধারাবাহিকের নাম প্রথমেই জ্বলজ্বল করছে। এখন এই ধারাবাহিকের রমরমা বাজার। এখন সকলেই এই ধারাবাহিক দেখেন, ধারাবাহিকের বেশ জনপ্রিয়তা রয়েছে। আর সেই ফলাফল টিআরপি তালিকাতেই দেখা মিলছে। এত চমক দেখে দর্শকরা চমকে যাচ্ছেন। 

বর্তমানে দেখা যাচ্ছে,  দীপা আর সূর্যের মিল হতে গিয়েও হচ্ছে না। সূর্যের বাবা হাসপাতালে ভর্তি হওয়ায় দীপা সেখানে যায়। দীপা আর সূর্য সামনা সামনি হয়েও আলাদা হয়ে যায়। কিন্তু সম্প্রতি তার মেয়ে সোনার কথা রাখতে সূর্যের বাড়িতে উপস্থিত হয় দীপা। আর এখানেই মিল হয়, লাবণ্যের সাথে। বৌমা আর শাশুড়ির দূরত্ব ঘুচল। 

anurager chhowa sona rupa

বাড়িতে দীপা এসে ভাবে সোনা হল মিশকার সন্তান। সে জানেই না সোনা তার সন্তান। লাবণ্য চায় দীপা আর সূর্যের ভুল বোঝাবুঝি মিটে যাক। কিন্তু দীপা শুনতে চায় না। দীপা ভাবছে মিশকার সাথে সূর্যের বিয়ে হয়েছে, তাই তাদের সুন্দর সংসারে এসে আগুন লাগাতে চান না। তাই তাদের থেকে দূরেই থাকতে চায়। 

লাবণ্য চায়, এই দূরত্ব যেন না থাকে। এই দূরত্ব যেন তাড়াতাড়ি ঘুচে যায়। তাই তিনি নতুন পরিকল্পনা করলেন। এই মিল করার জন্য ফ্লাওয়ার এক্সিবিশনের আয়োজন করবে। আর এই এক্সিবিশনে দীপা আসবেই। আর তাই এই পরিকল্পনা করেন। এই প্রতিযোগীতায় প্রচুর টাকার প্রাইজ ঘোষণা করা হয়েছে। 

সূর্যের সাথে আবার দেখা হয় দীপার। রূপা সূর্যকে জানায়, তার মা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে। কিন্তু সূর্য এখনও জানে না রূপার মা দীপাই। এবারেই কি সূর্য জানতে পারবে সব সত্যি টা? সূর্য কি জানতে পারবে রূপা তারই মেয়ে? অন্যদিকে দীপা কি জানতে পারবে সোনা তারই মেয়ে? নাকি সূর্যকে দেখে আবার লুকিয়ে যাবে দীপা? সেটাই এখন দেখার। তবে সব উত্তর মিলবে আগামী পর্বে। 

× close ad