অবশেষে নিজের মুখেই মিঠাই হওয়ার কথা স্বীকার করল মিঠি! প্রোমো দেখেই উচ্ছসিত দর্শক

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai) । এই ধারাবাহিকটি সকলের কাছে বেশ জনপ্রিয়। সবারই বেশ ভালো লাগে। ধারাবাহিকের চরিত্র থেকে

Saranna

mithi admit herself she is mithai infront of aditya

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai) । এই ধারাবাহিকটি সকলের কাছে বেশ জনপ্রিয়। সবারই বেশ ভালো লাগে। ধারাবাহিকের চরিত্র থেকে কাহিনী সকলেরই বেশ পছন্দের। সকলেই এই ধারাবাহিটি দেখেন। স্লট বদল ঘটলেও, ধারাবাহিকের দর্শক কমে যায়নি। একই রয়েছে। যদিও টিআরপি তালিকায় সেই প্রভাব দেখা যায়নি, তবে সোশ্যাল মিডিয়ায় সেই জনপ্রিয়তার প্রভাব দেখা মেলে। 

তবে এখন মিঠাই ধারাবাহিকের অনেক পরিবর্তন দেখা গেছে। মিঠাই মারা গিয়ে মিঠি এসেছে। বাড়ির সকলেরই বয়স বেড়েছে। তবে সকলেরই পছন্দ নয় মিঠিকে। সবাই চাই মিঠাই কে। মিঠাই কবে ফিরবে এই প্রতীক্ষায় রয়েছে সকলেই। লেখিকার কাছে আবেদন জানিয়েছেন সবাই মিঠাই কে ফিরিয়ে আনা হোক। আর তাই তো লেখিকা ম্যাডাম অনেক ক্লু দিচ্ছেন।

mithi admit herself she is mithai

এরপরই সকলেরই একটাই প্রশ্ন এই মিঠিই কি মিঠাই? এবার এই প্রশ্নের উত্তর দিলেন মিঠি নিজেই। যারা ধারাবাহিক দেখেন তারা জানেন, এই মিঠিকে কিডন্যাপ করেছে আদিত্য আগরওয়াল। আদিত্য আগরওয়াল মিঠির মাথায় বন্দুক ঠেকিয়ে জিজ্ঞাসা করে, ‘বলো তোমার আসল পরিচয়’। মিঠি তখন চিৎকার করে বলে ‘আমি মিঠাই’। 

এই কথার পরেই একটা প্রশ্ন উঠে আসছে, সত্যিই কি এটা মিঠাই? নাকি আদিত্যর থেকে সব সত্যি জানার জন্য এটা একটা নতুন ফন্দি। আবার অন্যদিকে অনেক ক্লু দেখে মিঠিই যে মিঠাই নয়, তা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কারণ মিঠির শাক্যর প্রতি এত টান দেখে মিঠি যে মিঠাই নয়, তা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। তবে খুব শীঘ্রই মিঠাই এর মৃত্যু রহস্য খোলসা হবে। আর বেশি দেরী নেই।

তবে সকলেই চাইছেন এই মিঠিই মিঠাই হোক। মিঠি রে মিঠাই এই কথাটা সত্যি হোক। তাই এক অনুরাগী লিখেছেন, ‘ যদি এরকম একটা প্রোমো  দিত যে মিঠি হল মিঠাই মিঠাইয়ের স্মৃতিশক্তি হারিয়ে গেছে এরকম প্রেমো হলে দারুন হতো  খুব শীঘ্রই প্রমো আসবে দেখা যাক কি প্রমো দেয়’। 

× close ad