এক বছর গড়াতেই গল্পে তৃতীয় নায়কের প্রবেশ, নতুন ট্রেন্ড গড়বে ‘আলতা ফড়িং’! ট্রোল নেটপাড়ায়

আমরা সবসময় জানি, নায়ক মানেই পজিটিভ চরিত্র। তার কোনো নেগেটিভিটি নেই। কিন্তু এখন এই সংজ্ঞাটা বদলে যাচ্ছে। এখন নায়কই হয়ে যাচ্ছে, নেগেটিভ, আর পার্শ্ববর্তী চরিত্র

Saranna

actor raja goswami entry in alta phoring

আমরা সবসময় জানি, নায়ক মানেই পজিটিভ চরিত্র। তার কোনো নেগেটিভিটি নেই। কিন্তু এখন এই সংজ্ঞাটা বদলে যাচ্ছে। এখন নায়কই হয়ে যাচ্ছে, নেগেটিভ, আর পার্শ্ববর্তী চরিত্র হয়ে যাচ্ছে পজিটিভ। যেরকমটা দেখা মিলল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’ (Alta Phoring)এ। এই ধারাবাহিকের প্রধান নায়ক হয়ে গেল নেগেটিভ। সে সবসময়ই নায়িকার ক্ষতি চায়। 

আর এগুলো সবটাই  টিআরপি বাড়ানোর জন্যই। এখন বর্তমানে নিত্যনতুন ধারাবাহিকের এত প্রতিযোগীতা বেড়ে গেছে, আর সেই কারণেই তো গল্পের গোরু গাছে উঠেছে। নায়ককেই করে দিয়েছে খলনায়ক। প্রথমদিকে যখন এই ধারাবাহিক শুরু হয়, তখন ধারাবাহিকটিকে সবার থেকে আলাদা করে নির্বাচিত করা হয়েছিল। প্রথমদিকে ছিল না কোনো কূটকাচালি। একটা মেয়ের জিমন্যাস্টিকস এর স্বপ্ন নিয়ে গঠিত হয়েছিল ধারাবাহিকটি।

alta phoring new promo troll on social media

কিন্তু বর্তমানে দেখা যায়, ফড়িং এর জিমন্যাস্টিকস এর স্বপ্নের পাশে যে ব্যাঙ্ক বাবু দাঁড়িয়েছিল, সাহস জুগিয়েছিল, সেই ব্যাঙ্ক বাবুই আজ ফড়িং এর ক্ষতি চাইছে। তার মূল লক্ষ্য ফড়িং এর সর্বনাশ করা। আর তাই  দেখা গেছে ফড়িং এর জীবনে এসেছে ভালো মানুষ, যে ধারাবাহিকের নতুন নায়ক অর্জুন। 

যার সাথে বিয়ে হয়ে যায় ফড়িং এর। কিন্তু তা সত্ত্বেও ফড়িং মা হতে চলেছে। আর তার গর্ভের সন্তানের বাবা ব্যাঙ্ক বাবু। এই খবর শুনে সকলেই চমকিত। কিন্তু এর পাশাপাশি শোনা যাচ্ছে আরও একটি চমক। আলতা ফড়িং এ আসতে চলেছে আবার একটা নতুন নায়ক।

raja goswami entry in alta phoring

‘ভালোবাসা ডটকম’ খ্যাত জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami) অভিনয় করবেন এই ধারাবাহিকে। তাঁকে শেষবার দেখা গিয়েছিল, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’য়। এবার দেখা মিলবে এই ধারাবাহিকে। তবে কোন চরিত্রে দেখা মিলবে তা জানা যায়নি। এমনকি জানা যায়নি তার চরিত্র পজিটিভ না নেগেটিভ। তবে সময় এলেই বোঝা যাবে কোন চরিত্রে তাঁর এন্ট্রি হতে চলেছে। 

তবে সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগী লিখেছেন, ‘আজ থেকে আলতা ফড়িং এ এন্ট্রি নিলো একটি নতুন চরিত্র অনিমেষ ।  এই অনিমেষের ভূমিকাতে অভিনয় করছেন অভিনেতা রাজা গোস্বামী । এই অনিমেষ কে বেআইনি ভাবে মারার জন্যই অর্জুন কে বক্সিং অ্যাকাডেমি থেকে ব্যান্ড করা হয়েছিল ।  আজ এত বছর পর আবারও তারা দুজন একে অপরের মুখোমুখি’। এরপর কী হবে সেগুলো বলবে আগামী পর্ব।

× close ad