রুপার মায়ের মুখোমুখি সূর্য, মিটলো সব ভুলবোঝাবুঝি! নতুন প্রোমো ঘিরে উচ্ছাস দর্শকদের

গত দুই সপ্তাহের বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’। সবাইকে টপকে এই ধারাবাহিক ছিনিয়ে নিয়েছে সেরার শিরোপা। বর্তমানে গল্পে চলছে টানটান উত্তেজনা। কখন সূর্য সত্যিটা জানতে পারবে

Nandini

anurager chhowa new twist promo surja take rupa's responsibility

গত দুই সপ্তাহের বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’। সবাইকে টপকে এই ধারাবাহিক ছিনিয়ে নিয়েছে সেরার শিরোপা। বর্তমানে গল্পে চলছে টানটান উত্তেজনা। কখন সূর্য সত্যিটা জানতে পারবে আর দীপাকে মেনে নেবে। বারংবার চেষ্টা করার পরেও দীপা সূর্যকে কিছুতেই বিশ্বাস করতে পারেনি সে নির্দোষ। সূর্য আজও দীপাকে ভুল বোঝে। আর বিশ্বাস করে বন্ধু বেশে পরম শত্রু মিশকাকে।

সম্প্রতি বারকয়েক সূর্য আর দীপার দেখা হয়েছে। তবে প্রত্যেকবারই সূর্য দীপাকে অপমান করে একপ্রকার তাড়িয়ে দিয়েছে। তাতে যদিও মিশকার হাতও ছিল। তবে সূর্য কিছুতেই যেন দীপাকে বিশ্বাস করে উঠতে পারছেনা। অন্যদিকে তাদের দুই মেয়েও একে অপরের সাথে কেবল ঝগড়া করতে থাকে। সোনা তার বাবাকে বা বাড়ির আর কাউকে রুপার সাথে কথা বলতে দেখলেই হিংসে করে।

anurager chhowa new twist surja take rupa's responsibility

রুপাও তাই তাকে হিংসুকুটি বলে ডাকে। লাবণ্য সেনগুপ্তও কেবল জানেন দীপা ও সূর্যর দুই সন্তান। দীপা নিজেও তা জানেনা। রুপার তার বাবার সাথে বেশ ভাব হয়েছে। তাকে বাবা হিসাবে নয় একজন ভালো মানুষ ভালো ডাক্তারবাবু হিসাবে চিনেছে সে। অন্যদিকে সোনাও তার মাকে আপন করে নিয়েছে। সেও তার মাকে না চিনেই ফুলমাকে বেশ ভালোবাসে। সোনার ফুলমা কে হতে পারে তা আন্দাজ করেই লাবণ্য সেনগুপ্ত সোনাকে তাকে নিমন্ত্রণ করতে বলে।

মা মেয়ের দেখা হলেও মেয়েকে নিজের জায়গা এখনও ফিরিয়ে দিতে পারেননি তিনি। সম্প্রতি ধারাবাহিকে কবিরের এন্ট্রি হয়েছে। সে ফিরে এসেছে তার স্ত্রী সমেত। কবি কবির। টেলিভিশনে এক সাক্ষাৎকারে কবির তার স্ত্রীকে নিয়ে উপস্থিত হয়েছে। তাকে ক্যামেরার সামনেও আনা হয়েছে। তবে মুখ দেখার আগেই রাগে টিভি বন্ধ করে দেয় সূর্য। আবারও সত্যি সামনে আসতে আসতেই অন্ধকারে চলে গেলো।

এরই মধ্যে ধারাবাহিকের নতুন একটি প্রোমো সামনে এসেছে যা দেখে দর্শক একটু খুশি হয়েছেন। এই প্রোমো দেখে দর্শকের ধারণা এবার সূর্য দীপার ভুলবোঝাবুঝি হয়তো সত্যিই মিটে যাবে। প্রোমোতে দেখা যাচ্ছে সোনার স্কুলে পোগ্রাম আছে আর সোনা সেখানে কৃষ্ণ সেজে এসেছে কিন্তু তার পার্টনার নেই। অন্যদিকে রুপা রাধা সেজে এসেছে আর সে সোনাকে বলে না কাঁদতে সে সোনার সাথে নাচবে।

কিন্তু সোনা তখন রুপাকে বলে ‘তুমি তো এই স্কুলে পড়োনা’। আর তখনই সূর্য বলে সে রুপাকে এই স্কুলে ভর্তি করে দেবে তার পড়াশুনার দায়িত্ব নেবে। আর ঠিক তখনই সেখানে উপস্থিত হয় দীপা আর সে সূর্যকে সরাসরি বলে যে বাবা নিজের মেয়ের কোন দায়িত্ব নেয়না সে অন্যের মেয়ের দ্বায়িত্ব নেয় কোন সাহসে। আর লাবণ্য সেন অন্যদিকে আন্দাজ করেন, তবে কি রুপাই তার আরেক নাতনি। এবার দেখার এখানেই কি তাদের সব সত্যি সামনে আসে নাকি আবার একে অপরের থেকে দূরে সরে যায় তারা?

× close ad