আবারও দীপাকে দূরে সরিয়ে দিল সূর্য! দর্শকের আবেগের কোনো মূল্য নেই? আশাহত অনুরাগীরা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি সবসময় শিরোনামে থাকে। কারণ ধারাবাহিকের চমক এতটাই বেড়েছে যে, টিআরপি তালিকাতেও

Saranna

anurager chhowa surja angry on deepa

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি সবসময় শিরোনামে থাকে। কারণ ধারাবাহিকের চমক এতটাই বেড়েছে যে, টিআরপি তালিকাতেও সর্বপ্রথমে জ্বল জ্বর করছে ধারাবাহিকের নাম। আর যা দেশে খুবই খুশি সকলে। কারণ বর্তমানে নতুন ধারাবাহিকের আগমনে পুরানো ধারাবাহিক গুলোর অস্তিত্ব হারিয়ে যাচ্ছে। আর সেই খানে দাঁড়িয়ে অনুরাগের ছোঁয়া করছে বাজিমাত।

সম্প্রতি আবারও ধারাবাহিকে এসেছে নতুন চমক। যারা ধারাবাহিক দেখেন সকলেই জানেন, সূর্য আর দীপার মধ্যে এখনও ভুল বোঝাবুঝি মেটেনি। তাদের দুটি যমজ মেয়ে আছে সোনা রুপা। ভাগ্যের ফেরে তারা একে অপরকে বোন হিসাবে না চিনলেও তাদের দেখা ঠিকই হয়ে গেছে। গল্পে অনেক সত্যিই ধীরে ধীরে সামনে এসেছে। 

surja again misunderstood dipa

রুপাকে তার ঠাকুমা চিনতে পেরেছে। জেনেছে তার আসল পরিচয়। অন্যদিকে দীপারও খোঁজ পেয়েছেন লাবণ্য সেন। তিনি চান দীপা বাড়ি ফিরে আসুক। তাই বারংবার দীপার কাছে সেই আর্জি নিয়ে ছুটে যান। কিন্তু আত্মসম্মানী দীপা কিছুতেই সেই অবিশ্বাসের জায়গায় ফিরে যেতে পারেনা। সূর্য যে তাকে প্রবল অবিশ্বাস করে। সেটা সে কিছুতেই মেনে নিতে পারেনা। অনেক চেষ্টার পরেও সে সূর্যর ভুল ধারণা ভাঙাতে ব্যর্থ। 

সম্প্রতি, সূর্য নিজের অজান্তেই নিজের মেয়ের পড়াশুনার দায়িত্ব নিয়েছে। দীপা সূর্যকে বারণ করতে চাইলে লাবণ্য সেন দীপাকে রাজি করান যাতে সে সূর্যকে কিছু না বলে। আর সোনা রুপা একই স্কুলে পড়াশুনা করতে পারে। কিন্তু সূর্য রুপাকে ভালোবাসলেও রুপা যে তারই সন্তান, দীপার মেয়ে তা এখনও জানেনা। 

surjo again angry on deepa anurager chowa

বারংবার সূর্য দীপা মুখোমুখি হলেও মিশকার চক্রান্তের জাল কেটে তারা এক হতে পারছেনা। তাদের মাঝের ভুল বোঝাবুঝি তাদের দূরে সরিয়ে দেয় বারবার। এতদিন মিশকা চেষ্টা করে গেছে যাতে সূর্য দীপা আর কখনও এক না হয়। এবার উর্মিও সেই চেষ্টায় সামিল হয়েছে। সে যখন জানতে পারে যে লাবণ্য সেন দীপাকে ফিরিয়ে আনতে যাচ্ছেন। সে কায়দা করে সূর্যকে সেই খবর দেয়। সূর্য মাথা গরম করে ফেলে আর সে উর্মিকে বলে দীপা যেখানে থাকে সেখানে নিয়ে যেতে।

সেখানে গিয়ে সূর্য সকলের সামনে দীপাকে অপমান করে। সব তছনছ করে দেয় রাগে। আর দীপার মনে এক নতুন ভুল ধারণা নিশ্চিত করে তোলে। সূর্য দীপাকে জানায় তার আর মিশকার বিয়ে হয়ে গেছে। আর তারা বেশ ভালো আছে। দীপাও সোনাকে সূর্যকে বাবা বলে ডাকতে দেখে এমনটাই ধারণা করেছিল। কিন্তু তার ধারণা ভ্রান্ত হলেও সূর্য সেই ভুল ধারণা না ভেঙে আরও দৃঢ় করে দিয়েছে। এবার কি হয় তা পরবর্তী পর্ব দেখলেই বোঝা যাবে।

× close ad