বিয়ে পর্ব মিটতেই নতুন নায়কের আগমন! বাংলা মিডিয়ামে নতুন চমক

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেতা হলেন রাজা গোস্বামী (Raja Goswami)। এই অভিনেতাকে সকলেই চেনেন। সকলেই রাজা নয়, বরং ওম বলে ডাকতেই পছন্দ করেন। ‘ভালোবাসা ডট

Saranna

raja goswami entry on bangla medium

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেতা হলেন রাজা গোস্বামী (Raja Goswami)। এই অভিনেতাকে সকলেই চেনেন। সকলেই রাজা নয়, বরং ওম বলে ডাকতেই পছন্দ করেন। ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিক তাঁর জীবনের টার্নিং পয়েন্ট। এখান থেকেই তিনি জনপ্রিয় হন। কিন্তু এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করার পর, আর মুখ্য চরিত্রে সেরকম একটা দেখা মেলেনি। বরং পার্শ্ব চরিত্রেই দেখা মিলেছে।

এবারে আরও একটি নতুন পার্শ্ব চরিত্রেই দেখা মিলবে রাজার। জানা গেছে, নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায়ের নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium) এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে অভিনেতার। কিন্তু কোন চরিত্রে দেখা মিলবে তা জানা যায়নি। অভিনেতাকে বর্তমানে দেখা যাচ্ছে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের পর আবার দেখা মিলবে এই নতুন ধারাবাহিকে।

raja goswami entry on bangla medium serial

এছাড়াও এর আগে অভিনয় করেছেন, গুন্ডারাজ, ছদ্মবেশী, কোজাগরী, খড়কুটো প্রভৃতি ধারাবাহিকে। বেশ কিছু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করলেও, বর্তমানে এখন পার্শবর্তী চরিত্রেই দেখা মিলছে। উল্লেখ্য ,ব্যক্তিগত জীবনে বেশ খোলামেলা তিনি। বর্তমানে রাজা এবং তাঁর স্ত্রী মধুবনী দুজনেই ব্যস্ত ভ্লগিং করতে। ভ্লগিং এর মাধ্যমেই তাদের জীবনে কি ঘটছে সবটাই দেখা যায়।

তাদের সাবস্ক্রাইবার সংখ্যা দু’লক্ষ ছুঁইছুঁই। নিত্যদিনের কাজকর্ম, ভালো থাকা মন্দ থাকা সবটাই শেয়ার করে থাকেন অনুরাগীদের উদ্দেশ্যে। খুব ভিউয়ার্স হয়, তাদের  ভ্লগিং  ভিডিওতে। এই তো কয়েকদিন আগে, ফেসবুকে লিখেছিলেন, ‘এখন থেকে তোমাদের ঠিকানায় পৌছে যাব আমরা Vlog করতে…জন্মদিনের Cake কাটা থেকে বিয়ের সিঁদুর দান।

গৃহপ্রবেশ থেকে প্রাক্ বিবাহ অভিযান….যেকোন অনুষ্ঠান এ vlogging এর জন্য নিচের নাম্বার এ যোগাযোগ করুন’। তবে এই পোস্ট করার পর বেশ ট্রোলিং এর সম্মুখীন হন তারা। অভিযোগ ওঠে, তারা মানুষদের কাছ থেকে টাকা নিয়ে ভ্লগিং করে। এই অভিযোগ যে মিথ্যা, তা সকলের সামনে বলেন রাজা। তাঁরা টাকা না নিয়েই এই কাজ করেন।

× close ad