আবারও অপূর্ণ থেকে গেলো মিশকার বিয়ের স্বপ্ন! অনুরাগের ছোঁয়ায় দুর্দান্ত চমক

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা এখন সকল দর্শকদের কাছেই পরিচিত। সকলেই অধীর আগ্রহী হয়ে থাকেন প্রত্যেকদিন ।

Saranna

surja cancel weeding with mishka in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা এখন সকল দর্শকদের কাছেই পরিচিত। সকলেই অধীর আগ্রহী হয়ে থাকেন প্রত্যেকদিন । সকলেই এদের দুঃখে দুঃখী হয়, আবার খুশিতে খুশি। তাই তো তারা চাইছেন না দীপার বিরহ বারুক। কিন্তু উপায় নেই, মিশকার কারণে তাদের সম্পর্কে ভাঙন চিরস্থায়ী।

মিশকা অভিনয় করে সূর্যকে বিয়ের ফাঁদে ফেলে। আর তাই দেখে সূর্য বিয়ের জন্য রাজি হয়ে যায়। সম্প্রতি দেখা গেছে মিশকা পরিকল্পনা করে সোনার সাথে ভালো ভালো কথা বলে, যাতে সূর্য মিশকাকে বিয়ে করে। এরপরই দেখা যায় সূর্য সবাইকে বলে সে সোনার জন্য নতুন মা আনবে। আর তাই সেই জন্য মিশকাকে বিয়ে করবে সূর্য।

mishka exposed in anurager chhowa

এই সিদ্ধান্ত শুনে লাবণ্য সেন রেগে যায় সূর্যর উপর। কিন্তু সূর্য জানায়, সে তার মেয়ের জন্য সব কিছু করতে পারে। আর তাই বিয়ের জন্য রাজি হয়ে যায়। কিন্তু সম্প্রতি দেখা গেল সূর্য মিশকাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। এর কারণ হিসেবে জানা যায়, সোনা চায় না যে এই বিয়ে হোক। আর তাই সূর্য বিয়ে করবে না। এই কথা শুনে খুশিতে ডগমগ অনুরাগীরা।

কারণ তারা কখনোই চায়নি সূর্যর সাথে অন্য কারোর মিল হোক। অন্যদিকে খুব শীঘ্রই মিশকার সব ষড়যন্ত্র ফাঁস করতে চলেছে সূর্য। মিশকাকে তুলে নিয়ে যায় তবলা। তার মাথায় বন্দুক ঠেকিয়ে সব কুকীর্তির কথা স্বীকার করিয়ে নেয়। আর সেই সবকিছু ফোনে রেকর্ড করে নেয়। এরপরই মিশকার কুকীর্তি সূর্যর সামনে প্রকাশ পেয়ে যাবে।

surja cancel weeding with mishka

দীপা সূর্যর মধ্যে ফাঁটল ধরিয়েছে মিশকা, দীপা-কবীরের ভাই বোনের সম্পর্ককে প্রতিনিয়ত সূর্যর কাছে খারাপ করেছে মিশকা। এই সবকিছু কথার রেকর্ড সূর্যর কাছে নিয়ে যাবে তবলা। আর এরপরই কাছাকাছি আসবে সূর্য-দীপা। যা এতদিন ধরে দর্শকরা চেয়েছিলেন। আর সেটাই এবার ঘটতে চলেছে।

× close ad