ছেঁড়া সম্পর্কের সুতো না জুড়ে নতুন সম্পর্ক জুড়লো শুভ্র! বদলে গেলো ‘সোহাগ জলে’র ট্র্যাক?

নতুন ধারাবাহিক গুলো জোর টক্কর চালাচ্ছে পুরানো ধারাবাহিকের বিরুদ্ধে। কারণ টিআরপি তালিকায় নতুনের থেকে পুরানো ধারাবাহিক গুলোকেই বেশি উপরের দিকে দেখা যাচ্ছে। আর তাই নিজেদেরকে

Saranna

sohag jol serial new promo on air

নতুন ধারাবাহিক গুলো জোর টক্কর চালাচ্ছে পুরানো ধারাবাহিকের বিরুদ্ধে। কারণ টিআরপি তালিকায় নতুনের থেকে পুরানো ধারাবাহিক গুলোকেই বেশি উপরের দিকে দেখা যাচ্ছে। আর তাই নিজেদেরকে টিআরপি তালিকায় শীর্ষে রাখতে নতুন ধারাবাহিকে আসছে বিশেষ বিশেষ চমক। সেই চমকে দর্শকরাও অবাক হয়েছেন বেশ। আর তেমনই জী বাংলার (Zee Bangla) এক নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohag Jol) এর বদলে গেলো গল্পের ট্র্যাক।

ধারাবাহিকে সবসময় পরকীয়ার অভিযোগ উঠেছে। নায়ক শুভ্রর সাথে তার বেনী বৌদির অবৈধ সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক দেখানোয় ধারাবাহিক শুরুর প্রথম থেকেই ধারাবাহিকের উপর ক্ষুব্ধ দর্শকরা। নতুন ধারাবাহিকের শুরুতেই পরকীয়া? এ তো গেল নায়ক শুভ্রর সাথে সম্পর্ক। কয়েকদিন আগেই দেখা গেছে বেনী বৌদি অন্তঃস্বত্ত্বা।

sohag jol serial new twist

বেনীর সন্তানের বাবা কে? সকলেই ভাবছে শুভ্র। কিন্তু শুভ্র নয়, পরে জানা গেল শুভ্রর দাদা সাম্যই এই সন্তানের বাবা। কিন্তু তা কিছুতেই মানতে রাজি নয় শুভ্রর দাদা। তাই বেনী শুভ্রর দাদাকে বলে সব সম্পত্তি তার নামে লিখে দিতে, আর যদি লিখে না দেয়, তাহলে সে সবাইকে জানিয়ে দেবে এই কথা। এ পর্যন্ত সবই ঠিক ছিল। কিন্তু সম্প্রতি যে প্রোমো দেখা যাচ্ছে তা দেখেই অবাক অনুরাগীরা।

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, বেনীর পরনে নেই সাদা শাড়ি, রয়েছে গোলাপি রঙের শাড়ি ও ভারী গয়না। মাথায় সিঁদুর, কপালে লাল টিপ। আর পাশে রয়েছে শুভ্র। জুঁই দরজা খুলতেই দুজনকে দেখে অবাক। এরপর বেনী জানায়, যতই চিৎকার করো সত্যিটা এটাই শুভ্রর স্ত্রী তুমি নও আমি। শুভ্রর নামে সিঁদুর পড়ার অধিকার হারিয়েছ।

এরপর জুঁই জানায়, অন্য কেউ নয়, আমার অধিকার আমি নিজে বুঝে নেব। কীভাবে এরকম ঘটনা ঘটল, সত্যিই কি শুভ্র বিয়ে করেছে? সবটা জানতে হলে দেখতে হবে আগামী এপিসোড গুলো। তবে অনুরাগীরা এই প্রোমো দেখে হতাশ, তারা মানতেই পারছেনা এই ঘটনা। অনেকেই ভাবছে জুঁই হয়ত স্বপ্ন দেখছে। দেখা যাক সত্যিটা কি।

× close ad