TRP তালিকায় নতুন চমক! সেরা দশে নেই মিঠাই, প্রথম স্থানে কে? রইল সম্পূর্ণ তালিকা

আজ বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এই দিন সিরিয়াল প্রেমীরা বেশ আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন ফলাফল জানতে। বর্তমানে সব

Nandini

16 th february bengali serial trp list

আজ বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এই দিন সিরিয়াল প্রেমীরা বেশ আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন ফলাফল জানতে। বর্তমানে সব সিরিয়ালই টিআরপি নির্ভর। টিআরপি থাকলে চলবে নাহলে  গল্প অসম্পূর্ণ রেখেই বন্ধ করে দেওয়া হবে। তারই মাঝে কয়েকটি এমন সিরিয়াল আছে যারা নিজেদের জায়গা একই ভাবে ধরে রাখতে পেরেছে তালিকায়।

বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাবে গত কয়েক সপ্তাহ একই ভাবে তালিকায় প্রথম স্থানে আছে স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। আর দ্বিতীয় স্থানে জী বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। অনুরাগের ছোঁয়া স্টার জলসার পুরোনো ধারাবাহিক জী বাংলার জগদ্ধাত্রীর তুলনায়। তবে অনুরাগের ছোঁয়ার বর্তমান ট্র্যাক দর্শকের কাছে বেশ পছন্দের হয়ে উঠেছে তা বোঝা যায়।

bengali serial trp

শুরু থেকেই জগদ্ধাত্রী সিরিয়ালটি টিআরপি তালিকায় শীর্ষে জায়গা করে নিয়েছিল। তবে অনুরাগের ছোঁয়ায় সোনা রুপাকে আনার পর দর্শকের মন জয় করে নিয়েছে দুই খুদের অভিনয়। জগদ্ধাত্রীকে তারা হারিয়ে প্রথম স্থান অর্জন করে নিয়েছে। এই সপ্তাহেও তালিকায় প্রথম স্থানে আছে ‘অনুরাগের ছোঁয়া’। গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে কিছুটা স্কোর কমেছে এই ধারাবাহিকের। অন্যদিকে জগদ্ধাত্রীতেও চলছে এখন টানটান উত্তেজনামূলক কিছু পর্ব। তো আসুন দেখে নেওয়া যাক সেরা দশ এর তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.২)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৭)
তৃতীয়- গৌরী এলো (৮.৪)
চতুর্থ- খেলনা বাড়ি (৮.৩)
পঞ্চম- নিম ফুলের মধু (৭.৮)
বাংলা মিডিয়াম (৭.৬)
রাঙা বউ (৭.৪)
গাঁটছড়া / পঞ্চমী (৬.৭)
এক্কা দোক্কা (৬.৬)
মেয়েবেলা (৬.৪)

bengali serial trp list

এবারে অনুরাগের ছোঁয়ার পয়েন্ট কিছুটা কমেছে। জগদ্ধাত্রী দ্বিতীয় স্থানে থাকলেও একই স্কোর পেয়েছে গত সপ্তাহের মতোই। নিম ফুলের মধু এই সপ্তাহে পঞ্চম স্থানে চলে গেছে। গৌরী এলো ধারাবাহিকের স্কোর কিছুটা বেড়েছে। নতুন ধারাবাহিক মেয়েবেলা দশের তালিকায় দশম স্থানে আছে। পঞ্চমী অনেকটা পিছিয়ে গেছে। গাঁটছড়া একটু এগিয়ে এসেছে। আর এবারের তালিকাতেও সেরা দশে জায়গা করতে পারেনি মিঠাই।

বিনোদনের চ্যানেল গুলিতে ধারাবাহিক ছাড়াও রিয়ালিটি শো হয়। তাহলে, দেখে নেওয়া যাক এই সপ্তাহে রিয়ালিটি শো গুলির কোনটি কত পয়েন্ট পেয়েছে। এই সপ্তাহে সর্বোচ্চ পয়েন্ট পেয়েছে জী বাংলার গানের শো ‘সা রে গা মা পা’ গ্রান্ড ফিনালে পেয়েছে ৮.২ পয়েন্ট। তারপর স্টার জলসার নতুন গানের শো সুপার সিঙ্গার সিজেন ৪ পেয়েছে ৩.৩ পয়েন্ট এবং ঘরে ঘরে জী বাংলা পেয়েছে ১.৪ পয়েন্ট।

× close ad