দার্জিলিং যাওয়ার পথে মিশকাকে দারুন টাইট দিল সোনা-রুপা! আনন্দিত অনুরাগীরা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) দেখেননা এরকম মানুষ খুবই কমই আছে। প্রায় সকলেই এই ধারাবাহিক দেখতে পছন্দ করেন। তাই তো

Saranna

anurager chhowa sona rupa punished mishka in train

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) দেখেননা এরকম মানুষ খুবই কমই আছে। প্রায় সকলেই এই ধারাবাহিক দেখতে পছন্দ করেন। তাই তো টিআরপি তালিকায় সবার শীর্ষে রয়েছে। গত কয়েক সপ্তাহ যাবৎ অনুরাগের ছোঁয়া টিআরপি তে প্রথম স্থান দখল করে রেখেছে। সূর্য-দীপার মিল না হলেও, তারা কিন্তু প্রত্যক্ষ ভাবে হোক বা পরোক্ষ ভাবে হোক কাছাকাছি আছে।

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী দীপা-সূর্য সকলেই দার্জিলিং বেড়াতে যাচ্ছে। কিন্তু এই সুযোগকেই কাজে লাগায় শয়তানি মিশকা। সে জানতে পারে দীপা-সূর্য দুইজনেই দার্জিলিং যাবে। আর তাই পরিকল্পনা করে মিশকা সূর্যকে রাজি করায় সেও যাবে। এরপর দেখা যায় মিশকাও তাদের সাথে যাচ্ছে। আর সে সবসময় চোখে চোখে রাখছে সোনাকে, যাতে সে দীপার কাছে না যায়। মিশকার এরূপ ব্যবহারে বিরক্ত সোনা।

anurager chhowa sona rupa punished mishka

তাই এবার সোনা-রূপা দুজনে মিলে মিশকাকে শাস্তি দেয়। ট্রেনের মধ্যে সোনা জানায় সে বাথরুমে যাবে। লাবণ্য সেন তাকে নিয়ে যেতে চাইছিলেন, কিন্তু মিশকা তাকে আটকে দেয়। মিশকাই সোনাকে নিয়ে বাথরুমে যায়। এরপর দেখা যায় মিশকা বাথরুমে ঢুকতেই সোনা রূপাকে বলে, ‘এই পচা আন্টিটা কিছুতেই আমার পিছন ছাড়ছে না’।

তারপর সোনা -রুপা দুইজনে মিলে মিশকাকে বাথরুমে আটকে রাখে। এইভাবেই দুজনেই মিশকাকে শাস্তি দেয়। দীপা যে কাজটা করতে পারেনি, তাদের মেয়ে সোনা-রূপা সেই কাজটা করে দেখাল। এমনকি প্রথমদিকে সোনা রূপার মধ্যে যে ঝগড়াটা ছিল সেটাও এখন নেই। ট্রেনে দেখা যায় দুজন দুজনের খাবার ভাগ করে খাচ্ছে।

anurager chhowa mishka was punished by sona and rupa

উল্লেখ্য, টলিপাড়ায় বেশ গুঞ্জন সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্ত এবং দীপা অর্থাৎ স্বস্তিকা ঘোষ বাস্তবে একে অপরের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। সম্প্রতি স্বস্তিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা যায় দিব্যজ্যোতির কানে কিছু কথা বলছে স্বস্তিকা এই ছবি তুমুল ভাইরাল হয়, এবং পোস্টের ক্যাপশনে দেওয়া ‘কথা কিছু বুঝে নিতে হয়।’ তাহলে কি আরও জমে উঠল রিয়েল সম্পর্ক? তার উত্তর দেবে সময়। তবে সিরিয়ালে তাদের জুটি চোখ কেড়েছে সবার।

× close ad