জয় গোপাল! TRP তালিকায় দুর্দান্ত কামব্যাক মিঠাই এর, রইল সেরা দশ সিরিয়ালের লিস্ট

আজ বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এই দিন সিরিয়াল প্রেমীরা বেশ আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন ফলাফল জানতে। বিগত কয়েক

Nandini

23rd february bengali serial top ten target rating point list

আজ বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের দিন। এই দিন সিরিয়াল প্রেমীরা বেশ আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন ফলাফল জানতে। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকা লক্ষ্য করলে দেখা যাবে গত কয়েক সপ্তাহ একই ভাবে তালিকায় প্রথম স্থানে আছে স্টার জলসার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। আর দ্বিতীয় স্থানে জী বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’।

অনুরাগের ছোঁয়া স্টার জলসার পুরোনো ধারাবাহিক জী বাংলার জগদ্ধাত্রীর তুলনায়। তবে অনুরাগের ছোঁয়ার বর্তমান ট্র্যাক দর্শকের কাছে বেশ পছন্দের হয়ে উঠেছে তা বোঝা যায়। এই সপ্তাহেও তালিকায় বিশেষ কোনো পরিবর্তন চোখে পড়েনি। আবারও সবাইকে ছাপিয়ে বিগত কয়েক সপ্তাহের ন্যায় প্রথম ‘অনুরাগের ছোঁয়া’ এবং দ্বিতীয় জগদ্ধাত্রী। এই সপ্তাহে এই দুই সিরিয়ালের প্রাপ্ত পয়েন্ট গত সপ্তাহের তুলনায় বেড়েছে।

19th january bengali serial trp

অন্যদিকে, মিঠাইয়ের নতুন মোড় অর্থাৎ মিঠাইয়ের ফিরে আসায় দর্শকের মিঠাই ধারাবাহিকের প্রতি আগ্রহ বেড়ে গেছে। মিঠাই অনেকটা বেশি পয়েন্ট পেয়েছে টিআরপিতে। গাঁটছড়াও আবার নিজের পুরোনো জায়গায় ফিরে আসার লড়াইতে নেমেছে। গাঁটছড়ার পর্দাফাঁস পর্ব দর্শক বেশ উপভোগ করেছেন। তাই গাঁটছড়ারও স্কোর বেড়েছে। আসুন দেখে নেওয়া যাক এই সপ্তাহের সেরা দশের তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৭.০)
দ্বিতীয়- নিম ফুলের মধু (৫.৯)
তৃতীয়- জগদ্ধাত্রী (৫.৮)
চতুর্থ- খেলনা বাড়ি (৫.৭)
পঞ্চম- গৌরী এলো (৫.৬)
রাঙা বউ (৫.৪)
হরগৌরী পাইস হোটেল (৫.১)
মিঠাই (৫.০)
পঞ্চমী (৪.৭)
মেয়েবেলা / বাংলা মিডিয়াম (৪.৫)

এই সপ্তাহে তালিকায় প্রথম ও দ্বিতীয় স্থান অব্যাহত থাকলেও বাকি সিরিয়াল গুলির ক্ষেত্রে তালিকায় হয়েছে কিছু আদল বদল। মিঠাই ও গাঁটছড়া এই দুই ধারাবাহিকই আবার অনেকটা উপরের দিকে উঠে এসেছে। এবারে সেরা দশের তালিকায় হরগৌরী পাইস হোটেল জায়গা করে নিয়েছে। পঞ্চমী অনেকটাই পিছিয়ে গেছে। স্টার জলসার নতুন ধারাবাহিক মেয়েবেলা এবারে নবম স্থানে উঠে এসেছে। গত সপ্তাহে মেয়েবেলা ছিল দশম স্থানে।

23 rd february bengali serial trp list

বিনোদনের চ্যানেল গুলিতে ধারাবাহিক ছাড়াও রিয়ালিটি শো হয়। তাহলে, দেখে নেওয়া যাক এই সপ্তাহে রিয়ালিটি শো গুলির কোনটি কত পয়েন্ট পেয়েছে। এই সপ্তাহে সর্বোচ্চ পয়েন্ট পেয়েছে জী বাংলার নতুন শুরু হওয়া ডান্স বাংলা ডান্স। পেয়েছে ৭.৬ পয়েন্ট। তারপর জী বাংলার দিদি নং ১ সানডে ধামাকা পেয়েছে ৬.৪ পয়েন্ট। তারপর স্টার জলসার নতুন গানের শো সুপার সিঙ্গার সিজেন ৪ পেয়েছে ৪.০ পয়েন্ট এবং ঘরে ঘরে জী বাংলা পেয়েছে ১.২ পয়েন্ট।

× close ad