নতুন ধারাবাহিককে জায়গা দিতে মাত্র ৬ মাসেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল! মন খারাপ অনুরাগীদের

ধারাবাহিক চ্যানেল গুলোতে যেমন দেখা যাচ্ছে, একাধিক নতুন নতুন ধারাবাহিক আসছে, তার পাশাপাশি শোনা যাচ্ছে, একাধিক ধারাবাহিক শেষ হচ্ছে। নতুনের আগমন আর পুরাতনের অবসান এ

Saranna

nayika no1 replace canning er minu on colors bangla

ধারাবাহিক চ্যানেল গুলোতে যেমন দেখা যাচ্ছে, একাধিক নতুন নতুন ধারাবাহিক আসছে, তার পাশাপাশি শোনা যাচ্ছে, একাধিক ধারাবাহিক শেষ হচ্ছে। নতুনের আগমন আর পুরাতনের অবসান এ যেন হয়েই চলেছে। বাংলার যে কটা ধারাবাহিক চ্যানেল রয়েছে, সব কটাতেই একই ঘটনা।এরকমই এক ঘটনার দেখা মিলল বাংলার আরও একটি ধারাবাহিক চ্যানেলে। বন্ধ হচ্ছে আরও একটি ধারাবাহিক। 

কালার্স বাংলার পর্দায় কয়েকমাস আগেই শুরু হয়েছে, নতুন  ধারার নতুন ধারাবাহিক ‘ক্যানিং-এর মিনু’ (Canning Er Minu)। ঐ এক অন্য ধারার কাহিনী। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের বাসিন্দা মিনু পরিচারিকার কাজ করে, এই পরিচারিকার কাজ করতে করতে সে একদিন জনগণের নেত্রী হয়ে যায়। তার জীবনের ওঠা পড়ার গল্প নিয়েই নির্মিত এই ধারাবাহিক।

canning er minu end soon

মিনুর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী দিয়া বসু (Diya Basu) এবং তার বিপরীতে অভিনয় করছেন শায়ন মুখোপাধ্যায় (Shayan Mukherjee)। এহেন সুন্দর ধারার ধারাবাহিক বন্ধের মুখে। টিআরপি তালিকায় সেরকম ফল লাভ করতে পারেনি বলেই এই সিদ্ধান্ত। জানা যাচ্ছে আগামী ৫ই মার্চ এই ধারাবাহিকের শেষ সম্প্রচার। অন্যদিকে এর জায়গায় আসছে নতুন ধারাবাহিক ‘নায়িকা নাম্বার ১’ (Nayika No1)।

ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেতে দেখা যায়, টলিপাড়ায় জুনিয়র আর্টিস্টে কাজ করেন শীতলা শিকদার। কিন্তু তার ইচ্ছে একদিন বড় হওয়ার। ইন্ডাস্ট্রিতে নাম্বার ওয়ান নায়িকা হবে। তাই সে নিজেকে শীতলা নয়, শীলা বলে পরিচয় দেয়। এরপর সে তার মা কে বলে ‘কাননদেবী, সুচিত্রা, সুপ্রিয়া, দেবশ্রী, ঋতুপর্ণা, কোয়েলের পর নাম হবে কার? এই শিলা শিকদার।’

ritobrota dey

এই কথা শুনে তার মা তাকে মারতে উদ্যত হয়। এক মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে কীভাবে সে নিজের স্বপ্ন পূরণ করবে এই গল্পই বলবে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন, ‘আয় তবে সহচরী’ খ্যাত অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী এবং ‘কন্যাদান’ খ্যাত অভিনেত্রী ঋতব্রতা দে। ব্লুজ প্রোডাকশনের এই নতুন প্রজেক্টে খুশি দর্শকরা।

× close ad