‘রানী রাসমণি’র সহায় ‘মা ভবতারিণী’ এবার পর্দায় নতুন মায়ের রূপে! ফিরলেন অভিনেত্রী তনুশ্রী

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya Bose)। এই অভিনেত্রীকে সবসময় আমরা দেখেছি দেবীর রূপে। কখনো ভবতারিণী আবার কখনো কালী। আবার দেবী ছাড়াও

Saranna

actress tanushree bhattacharya entry on gouri elo

টলিপাড়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন, তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya Bose)। এই অভিনেত্রীকে সবসময় আমরা দেখেছি দেবীর রূপে। কখনো ভবতারিণী আবার কখনো কালী। আবার দেবী ছাড়াও দেখা গেছে প্রফেশনাল চরিত্রে। সব চরিত্রেই তিনি অপরূপা। সব চরিত্রেই অনন্যা। তবে সাধারণ চরিত্রের থেকে বেশি তার দেখা মিলেছে আধ্যাত্মিক চরিত্রেই।

সম্প্রতি আবার অভিনেত্রীকে দেখা গেলো মা কালী রূপে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এল’ তে অভিনেত্রীকে দেখা গেল মা ঘোমটা কালীর রূপে। দেখা যাচ্ছে, গৌরীকে আশীর্বাদ করছেন তিনি। আবারও নতুন ভাবে ফেরায় সকল দর্শকরাই বেশ খুশি। করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিক চলাকালীন অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তাই মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন। সেই ছুটি কাটিয়ে আবার পর্দায় ফিরলেন।

tanushree bhattacharya in gouri elo

২০১৩ সালে তিনি প্রথম ক্যামেরার সামনে আসেন ‘সখী’ ধারাবাহিকের মাধ্যমে। এর আগে দেখা গিয়েছিল, ‘রানি রাসমণী’ ধারাবাহিকের মা ভবতারিনী চরিত্রে। এছাড়াও দেখা গিয়েছে ‘কি করে তোকে বলব’, ‘ত্রিনয়নী’, ‘বয়েই গেল’, ‘যমুনা ঢাকি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে। সকল ধারাবাহিকেই সে হিট। তাঁর চরিত্র সকলেরই ভালো লাগে।

২০১৯-এর ১৩ মার্চ পরিচালক শমীক বসুকে তিনি বিয়ে করেন। পরিচালক শমীক বসু পরিচালনা করেছেন, ‘প্রথমা কাদম্বিনী’, ‘পাণ্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিক। ২০২১ এর ডিসেম্বর মাসে তিনি কন্যসন্তানের জন্ম দেন। তবে সবসময় ঠাকুরের চরিত্রে, পার্শ্ব চরিত্রে অভিনয় কেন? এ বিষয়ে তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, একবার তিনি মুখ্য চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন।

tanushree bhattacharya entry on gouri elo

লুক সেটও হয়ে গিয়েছিল, কিন্তু তা আর হয়নি। তাই মুখ্য ভূমিকায় সুযোগ না পাওয়াকে তাঁর ভাগ্য বলে মেনে নিয়েছেন। অন্যদিকে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যের বোন হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। যাকে দেখা যাচ্ছে ‘ সোহাগ জল’ ধারাবাহিকে। দুই বোনই টলি ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন।

উল্লেখ্য, গৌরী এল ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন মোহনা মাইতি। তিনি এবছরের মাধ্যমিক পরীক্ষার্থী। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও ভালোমত করে যাচ্ছে। ‘অঙ্ক, ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি নিয়ে তিনি বেশ কনফিডেন্ট। কিন্তু ইতিহাসে খুব ভয়।

× close ad