বেণী বৌদির বউ সাজার স্বপ্ন ভেঙে দিল জুঁই! ‘সোহাগ জলে’র প্রোমো দেখে উচ্ছসিত অনুরাগীরা

জি বাংলার (Zee Bangla) অতি পরিচিত একটি ধারাবাহিক হল ‘সোহাগ জল’ (Sohag Jol)। ধারাবাহিকটি বেশি জনপ্রিয়, ধারাবাহিকের ট্রোলের জন্য। এই ধারাবাহিকের কাহিনী নিয়ে প্রায়শই ট্রোল

Saranna

jui caught beni red handed in sohag jol serial

জি বাংলার (Zee Bangla) অতি পরিচিত একটি ধারাবাহিক হল ‘সোহাগ জল’ (Sohag Jol)। ধারাবাহিকটি বেশি জনপ্রিয়, ধারাবাহিকের ট্রোলের জন্য। এই ধারাবাহিকের কাহিনী নিয়ে প্রায়শই ট্রোল হতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় নানারকম মন্তব্য শোনা যায়। অনেকেই দাবি জানান, এই ধারাবাহিক বন্ধের। কিন্তু তা সত্ত্বেও কিছু মানুষ আছে যাদের ধারাবাহিকটি বেশ পছন্দের।

তাই যারা দেখেন তারা জানেন শুভ্রকে ফাঁসানো হয়েছে। আর সেই সত্যটা সকলের সামনে প্রমাণ করবে জুঁই। যারা ধারাবাহিক দেখেন তারা জানেন, বিধবা বেনী বৌদি অন্তঃসত্ত্বা, তার সন্তানের বাবা শুভ্রর দাদা সাম্য। কিন্তু তা কখনোই স্বীকার করেনি সে। অন্যদিকে শুভ্রর সব সম্পত্তি বেনী নিজের নামে করে নেবে বলে শুভ্রকে ফাঁসায়। শুভ্র বেনীকে সিঁদুর পড়াতে চায়নি।

jui caught beni red handed

কিন্তু তা সত্ত্বেও বেনী জোর করে নিজে সিঁদুর পড়ে। এবং সকলের সামনে সে জানায় শুভ্র তাকে বিয়ে করেছে। কিন্তু একথা যে সত্য নয়। শুভ্র কিছুতেই তা সকলকে বোঝাতে পারেনা। আর তাই বাড়ির সবাই শুভ্রকে ভুল বোঝে। জুঁইও তাকে ভুল বোঝে। কিন্তু ওই যে কথায় বলে মিথ্যা কখনোই চাপা থাকেনা, তার অন্তিম পরিণতি প্রকাশ পাবেই। আর ঠিক তাই হল।

সম্প্রতি প্রকাশ পাওয়া একটা প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, পরিকল্পনা করে বেনীকে ডাকে, বেনী জানে সাম্য ডাকছে। এরপর দেখা যায়, সে সাম্যর ঘরে ঢুকে বলে, ‘এত রাতে এঘরে কেন ডেকেছ সাম্য, তুমি আমার বাচ্চার পরিচয় দাওনি, তুমি একটা ফ্রড’। এরপরই বেনী বুঝতে পারে ওটা জুঁই।

জুঁই বলে, ‘ তাই তুমি ফাসালে শুভ্র বাবুকে, আজই প্রমাণ করব’। এরপর শুভ্র বাবুকে সে জানায়, ‘ আপনার মাথায় লাগা কলঙ্কের দাগ আমি মুছব’। এরপরে দেখা যাক, কি হয়, সেটাই দেখার। তবে এই প্রোমো দেখে খুশি দর্শকরা। এক দর্শক তাই লিখেছেন, ‘ আমি খুশি,এতো দিন এই সিরিয়াল টা দেখলে আমার মেজেজা খারাপ হয়ে যায়, আজকে থেকে আমি খুশি’।

× close ad