রুপার কাছে ধরা পড়ে গেলো মিশকা! বাবা কি বুঝবে মেয়ের কথা? ‘অনুরাগের ছোঁয়া’য় নতুন টুইস্ট

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় পরিচিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিক দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। টিআরপি তালিকায় সবসময় প্রথমে নাম রয়েছে

Saranna

rupa know who is the kidnapper of sona in anurager chhowa

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় পরিচিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিক দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। টিআরপি তালিকায় সবসময় প্রথমে নাম রয়েছে এই ধারাবাহিকের। আর তাই তো এত জনপ্রিয়তা। দীপা-সূর্যর জুটিকে সকলেই বেশ পছন্দ করেন। তাই তো তাদের মিলনের প্রতীক্ষায় দিন গুনছেন দর্শকরা। দীপা-সূর্যর মধ্যে দূরত্ব সৃষ্টি করেছে মিশকা।

সকল দর্শকরা অপেক্ষায় কবে মিশকার সব সত্যি প্রকাশ পাবে। বর্তমানে দীপা-সূর্য দুজনেই দুজনের পরিবার নিয়ে দার্জিলিং বেড়াতে গিয়েছে। দীপা-সূর্যর মধ্যে যেন কখনোই মিল না হয়, আর তাইতো পরিকল্পনা করে তাদের সাথে মিশকাও যায়। সবসময় চোখে চোখে রাখে সোনাকে। সোনাকে একদমই দীপার কাছে যেতে দিচ্ছে না। আর তাই সকলেই ক্ষুব্ধ মিশকার উপর।

rupa know who is the kidnapper of sona

তাই সবাই প্রতীক্ষায় রয়েছে, কবে মিশকা শাস্তি পাবে। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ পেয়েছে, তাতে দেখা যাচ্ছে, সূর্য দীপার কাছে হাত জড়ো করা জানতে চাইছে, সোনা কোথায়? দুজনের কেউই সোনাকে খুঁজে পাচ্ছে না। এরপর ছুটে চলে যায় সূর্য। দুজনেই খু্ঁজছে সোনাকে। এরপর দেখা যায় সোনা রাস্তায় ফুল মা, ফুল মা বলে ডাকছে।

দীপা যেরকম পোশাক পড়ে আছে, সেরকমই নকল একজনকে সাজায় মিশকা। এরপর রূপা দেখে, সোনাকে তারা গাড়িতে করে তুলে নিয়ে যাচ্ছে। এরপর মিশকা মনে মনে বলছে সোনাকে কিডন্যাপ করালাম আমি, দোষ হবে দীপার। অন্যদিকে এসব সচক্ষে দেখে রূপা। রূপাই হয়ত তার মাকে বাঁচাবে। পাশাপাশি মিশকার সব ষড়যন্ত্র ফাঁস হবে। কবে ফাঁস হয়, সেটাই দেখার।

সবসময় মিশকা বেঁচে যাচ্ছে, দীপাকে দোষী প্রমাণিত করছে, এই দৃশ্য দেখে খুশি নয় অনুরাগীরা। তারা বলছেন, মিশকা যেন ধরা পড়ে গিয়ে শাস্তি পায়। কিন্তু দীপা তা হতে দেবেনা। দরদ দেখাবে। তবুও কি সূর্য বুঝবে না দীপাকে? এবারেও কি মিশকা ধরা পড়বে না। এরপরও কি দীপা চুপচাপ থাকবে? এসবের উত্তর মিলবে আগামী পর্বে।

× close ad