স্থান হারালো ‘জগদ্ধাত্রী’, শীর্ষে বহাল ‘অনুরাগের ছোঁয়া’! TRP তালিকার অদলবদলে মন খারাপ দর্শকের

প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীরা এই টিআরপি তালিকা দেখার জন্য বেশ অধীর আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন।

Nandini

2nd march bengali serial trp list

প্রকাশিত হল এই সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। বাংলা সিরিয়াল (Bengali Serial) প্রেমীরা এই টিআরপি তালিকা দেখার জন্য বেশ অধীর আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন। বিগত কয়েক সপ্তাহ যাবৎ তালিকায় প্রথম স্থান অধিকার করে আছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি। প্রথম থেকেই এই ধারাবাহিকের জুটি দর্শকের বেশ পছন্দেরই ছিল। তবে এখন গল্পের মূল আকর্ষণ হয়ে উঠেছে ছোট্ট সোনা রুপা।

তাদের খুনসুটি, পাকা পাকা কথা, এককথায় এই দুই খুদে শিল্পীর অভিনয় অসাধারণ। যা প্রতি মুহূর্তে মন ছুঁয়ে যায় দর্শকের। আর সেই কারণেই দর্শক একদিনও মিস করতে চাননা অনুরাগের ছোঁয়া দেখা। তবে দিনের পর দিন মিশকার ষড়যন্ত্র ধরা পড়ছেনা তাতে দর্শক কিছুটা আশাহত হচ্ছেন। অন্যদিকে, তালিকায় দ্বিতীয় স্থানে থাকা ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ নিয়েছে নতুন মোড়।

bengali serial trp

স্বয়ম্ভুকে ব্যবহার করে পরিবার করছে জগদ্ধাত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র। তবে সম্প্রতি, গল্পের দিকে নজর রাখলে দেখা যাবে। জগদ্ধাত্রী কিছুটা জী বাংলার একসময়ের জনপ্রিয় ‘গোয়েন্দা গিন্নি’র গল্পের ধাঁচে এগিয়ে চলতে শুরু করেছে এবার। তবে এই সপ্তাহে তালিকায় হয়েছে আমূল পরিবর্তন। প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’ বহাল থাকলেও দ্বিতীয় স্থান চ্যুত হল জগদ্ধাত্রী। একেবারে তৃতীয় স্থানে জায়গা পেলো এই ধারাবাহিক। আসুন দেখে নেওয়া যাক আজকের সম্পূর্ণ তালিকা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৭.০)
দ্বিতীয়- নিম ফুলের মধু (৫.৯)
তৃতীয়- জগদ্ধাত্রী (৫.৮)
চতুর্থ- খেলনা বাড়ি (৫.৭)
পঞ্চম- গৌরী এলো (৫.৬)
রাঙা বউ (৫.৪)
হরগৌরী পাইস হোটেল (৫.১)
মিঠাই (৫.০)
পঞ্চমী (৪.৭)
মেয়েবেলা / বাংলা মিডিয়াম (৪.৫)

19th bengali serial trp

এই সপ্তাহে জগধাত্রীকে টেক্কা দিয়েছে নিম ফুলের মধু। হরগৌরী পাইস হোটেল অনেকটা উপরের দিকে উঠে এসেছে। সেরা দশের টিআরপি তালিকায় জায়গা করে নিতে পারেনি ‘বালিঝড়’। রাঙা বউ একটু একটু করে এগিয়ে চলেছে উপরের দিকে। গৌরী এলো পঞ্চম স্থানে। মিঠাই আবারও এক ঘর পিছিয়ে গেছে। সেরা দশে জায়গা হয়নি গাঁটছড়ার।

বিনোদনের চ্যানেল গুলিতে ধারাবাহিক ছাড়াও রিয়ালিটি শো হয়। তাহলে, দেখে নেওয়া যাক এই সপ্তাহে রিয়ালিটি শো গুলির কোনটি কত পয়েন্ট পেয়েছে। এই সপ্তাহে সর্বোচ্চ পয়েন্ট পেয়েছে জী বাংলার দিদি নং ১ সানডে ধামাকা। পেয়েছে ৫.২ পয়েন্ট। তারপর জী বাংলার ড্যান্স বাংলা ড্যান্স পেয়েছে ৪.৭ পয়েন্ট। এবং ঘরে ঘরে জী বাংলা পেয়েছে ০.৯ পয়েন্ট।

× close ad