পল্টিবাজ ‘গুড্ডি’! এতদিন অনুজের নামের মালা জপে, বরমালা দেবে যুধাজিতের গলায়

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এবং সমালোচিত ধারাবাহিক হল, ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিক সকলের কাছে যেমন জনপ্রিয় তেমন সমালোচিত। প্রথম দিকে দেখা গিয়েছিল, গুড্ডি নিঃস্বার্থ

Saranna

guddi is going to leave anuj and marry judhajit

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এবং সমালোচিত ধারাবাহিক হল, ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিক সকলের কাছে যেমন জনপ্রিয় তেমন সমালোচিত। প্রথম দিকে দেখা গিয়েছিল, গুড্ডি নিঃস্বার্থ ভাবে অনুজকে ভালোবাসে, কিন্তু অনুজ একবার শিরিন একবার গুড্ডি দুজনকেই চাইছে। এই দৃশ্য দেখে সকল দর্শক বেশ ক্ষুব্ধ হয়ে পড়েছিল। কিন্তু বর্তমানে এমন একটা দৃশ্য দেখা যাচ্ছে , যেখানে একদল দর্শক বাহবা দিচ্ছেন আর একদল দর্শক সমালোচনা করেছেন।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেনই, গুড্ডিকে যুধাজিৎ ভালোবাসে, তাই চেয়েছিল বিয়ে করতে। কিন্তু গুড্ডি যুধাজিৎকে ভালোবাসে না, সে অনুজকে ভালোবাসে। তাই সে শর্ত দিয়েছিল, বিয়ে হবে, তবে তাদের মধ্যে কোনো সম্পর্ক থাকবেনা। যুধাজিৎ রাজি হয়ে বিয়ের পিঁড়িতে বসে, কিন্তু শেষমেশ বিয়ে হয়না। অনুজের অ্যাক্সিডেন্ট হয়, তাই বিয়ের মন্ডপ থেকে উঠে চলে যায় গুড্ডি।

guddi serial new track coming soon

তবে বর্তমানে দেখা যাচ্ছে, আবারও যুধাজিৎকে বিয়ে করতে চলেছে গুড্ডি। গুড্ডি নিজে মুখে যুধাজিৎকে বিয়ের প্রস্তাব দেয়। এমনকি গুড্ডি তাকে জানায়, ‘ বিয়ে যদি করতে হয়, আমি তোমার সাথেই করব। সংসার যদি করতে হয়, আমি তোমার সাথেই করব’। পাশাপাশি তাদের পরস্পরের মধ্যে একটা রোমান্টিক অনুভূতি ফুটে উঠেছে।

গুড্ডি জানিয়ে দেয় গুড্ডি এবার শান্তিতে থাকতে চায়, আর অনুজ তার সংসার নিয়ে শান্তিতে থাকুক। তবে শেষপর্যন্ত বিয়ে টা হয় কিনা সেটাই দেখার। অনেকেই গুড্ডি যুধাজিৎ এর এপিসোড দেখে বলছেন, ‘লীনা ম্যাম শেষ পর্যন্ত গল্পটা ঠিক দিকে নিলেন আজ অপূর্ব একটা এপিসোড হল’। কিন্তু আবার অনেকেই এই বিয়ে মেনে নিতে পারছেন না, তারা বলছেন, ‘ গুনুজ lover রা আজকের এপিসোড দেখতে পারবেন না।

guddi is going to marry judhajit

মনটা ভেঙে যাবে খুব করে। ছি! ছি! গুড্ডির কাছ থেকে এটা আশা করিনি আমরা।বলতে বাধ্য হচ্ছি ও যে কেমন নির্লজ্জ charecter আর আমি আমি আগের পোস্ট এ বলেছিলাম যে গুড্ডি অনুজ কে ভালবাসেনি, তার প্রমাণ আজকের এপিসোড এ দেখুন। ছি! ছি! গুড্ডি ছি! তোমার অনুজ এর সামনে মুখ দেখানো উচিত নয় আজকের এপিসোড এরপর। #Gunuj lover দের মনটা লীনা গাঙ্গুলি এমনভাবে ভেঙে টুকরো করে দেবেন ভাবতে পারিনি।’

× close ad