সোনার মায়ের পরিচয় জেনে গেল রুপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আসন্ন ট্র্যাক

 স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। কয়েক সপ্তাহ ধরে বেশ ভালোই টিআরপি ধরে রেখেছে। সোনা-রূপার দুষ্টুমি, মিশকার শয়তানি,

Saranna

rupa comes to know that mishka is not sona's mother

 স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত একটি ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। কয়েক সপ্তাহ ধরে বেশ ভালোই টিআরপি ধরে রেখেছে। সোনা-রূপার দুষ্টুমি, মিশকার শয়তানি, দীপা-সূর্যর রাগ অভিমান, সব মিলিয়ে একটা জমজমাট ধারাবাহিক। আর এই কারণেই টিআরপি তালিকার প্রথমে জ্বলজ্বল করছে অনুরাগের ছোঁয়ার নাম। তবে  এত বছর হয়ে গেল দীপা-সূর্যর আর মিল হলনা। কবে হবে মিল?

এই প্রশ্ন সবসময় করে গেছেন দর্শকরা। তবে তাদের এই ইচ্ছা খুব শীঘ্রই দূর হবে। যারা ধারাবাহিক দেখেন তারা জানেন, রূপা এখন তার বাবা সূর্যর কাছে রয়েছে। রূপা জানেনা সূর্য তার বাবা। অন্যদিকে রূপার ডায়েরী থেকে সূর্য জেনে গেছে রূপার মা দীপা। আর তাই দীপাকে তার মিথ্যের শাস্তি দিতে সূর্য রূপাকে আটকে রেখেছে নিজের কাছে একপ্রকার।

in anurager chhowa surja keep rupa with him deepa feel helpless

দীপা রূপাকে আনতে এলেও রূপাকে যেতে দেয়না দীপার কাছে। সূর্য জানিয়ে দেয়, রূপার বাবা-মা এলে তবেই ছাড়বে। অন্যদিকে লাবণ্য-দীপা সহ অনেকেই বুঝতে পারে সূর্য হয়ত সবটা জেনে গেছে তাই সে রূপাকে ছাড়ছেনা। রূপার শুশ্রূষা করছে সূর্য। তাকে ঘুম পাড়ায়। সূর্যকে সূর্যর ঘরে একা থাকতে দেখে রূপা জিজ্ঞাসা করে মিশকার কথা। সে জিজ্ঞাসা করে মিশকা আন্টি কোথায়? এখানে থাকেনা।

সূর্য তাকে জানায়, মিশকা কেন এখানে থাকবে? এরপরই সে ভাবতে থাকে, তাহলে কি হিংসুকুটির মা নয় মিশকা? এই একই কথা সূর্যকে জিজ্ঞাসা করে, হিংসুকুটির মা নন ওই আন্টি? কি উত্তর দেবে সূর্য? সূর্য চুপ করে থাকে। আগামী পর্বে হয়ত  সূর্য জানিয়ে দেবে মিশকা সোনার মা নয়। অন্যদিকে দীপা জেনে গেছে তার জমজ সন্তান হয়েছিল।

rupa comes to know that mishka is not sona's mother in anurager chhowa

কিন্তু একটা সন্তান তার কাছে আছে, আর একটা কোথায়? দীপার বাবা ভাবে রূপা তার মেয়ে, তাহলে সোনা কে? সোনার সাথে তো দীপার অনেক মিল, তাহলে কি দীপার মেয়ে সোনা? অন্যদিকে হয়ত রূপার মুখ থেকে শুনতে পাবে মিশকা সোনার মা নয়। এরপরই দুইয়ে দুইয়ে চার হবে।

Related Post