ধারাবাহিক অতীত! নতুন যাত্রায় পা, নিজেই সুখবর দিলেন ‘মন ফাগুন’ অভিনেত্রী

একবার ইন্ডাস্ট্রিতে পা দিলেই তাঁর বিচরণ শুরু হয়ে যায় ইন্ডাস্ট্রির প্রত্যেকটা বিভাগে, সিনেমা, সিরিয়াল, শর্ট ফিল্ম ইত্যাদি। আর তাই তো ছোটো পর্দার অনেক কলাকুশলীকে দেখা

Saranna

actress amrita debnath debut on a short film

একবার ইন্ডাস্ট্রিতে পা দিলেই তাঁর বিচরণ শুরু হয়ে যায় ইন্ডাস্ট্রির প্রত্যেকটা বিভাগে, সিনেমা, সিরিয়াল, শর্ট ফিল্ম ইত্যাদি। আর তাই তো ছোটো পর্দার অনেক কলাকুশলীকে দেখা যায়, শর্ট ফিল্ম বা মিউজিক ভিডিওতে কাজ করছে। এবারেও তাই দেখা গেল আরও এক অভিনেত্রীকে যিনি ইন্ডাস্ট্রির একটি মাত্র বিভাগে বিচরণ করেননি।

তাঁকে দেখা গেছে ইন্ডাস্ট্রির আরও এক নতুন বিভাগে। টলিউড ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রীর নাম হল, অমৃতা দেবনাথ (Amrita Debnath)। তিনি জনপ্রিয় হয়েছিলেন ‘বকুল কথা’ ধারাবাহিকে বকুলের ননদ এশার চরিত্রে। এছাড়াও ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহুর বোন ‘অনুষ্কা’ চরিত্রে অভিনয় করে সকলের কাছে বেশ জনপ্রিয়। ধারাবাহিক শেষ হয়ে গেছে, কিন্তু অভিনেত্রীর দেখা মিলছিল না। অমৃতা কি অভিনয় ছেড়ে দিলেন?

mon phagun actress amrita debnath debut on a short film

এরকম প্রশ্ন দর্শকদের মনে আসতেই পারে। তবে চিন্তার কোনো কারণ নেই, খুব শীঘ্রই দেখা মিলবে নতুন কাজে। সম্প্রতি অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা মিলল সেই সুখবর। ধারাবাহিকের পর দেখা যাবে শর্ট ফিল্মে। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে ‘হরগৌরী পাইস হোটেল’- খ্যাত অভিনেতা অরুনভ দে কে।

আর এই ফিল্ম দেখা মিলবে কাহিনী অরজিনালস – এ। উল্লেখ্য, ২০১৭ সালে ‘দেবীপক্ষ’ ধারাবাহিকের হাত ধরে প্রথম ইন্ডাস্ট্রিতে আসেন। এত জনপ্রিয় অভিনেত্রী তাঁর এই জনপ্রিয় হয়ে ওঠার পিছনে রয়েছে একটা অতীত জীবন। তাঁর ইচ্ছা ছিল ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করার। কিন্তু তাঁর বাবার সামর্থ্য ছিল না, পড়াশোনার পিছনে খরচ করার।

 

View this post on Instagram

 

A post shared by Arunava Dey (@arunavadeyofficial)


সেইসময় তাঁর এক জেঠু তাঁকে সাহায্য করেন, পড়াশোনার খরচ দেন। তারপর অভিনেত্রী ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেন।এরপরই তাদের পরিবারে নেমে আসে চরম আর্থিক সংকট। সমস্ত কষ্ট চেপে শুরু করে নিজের লড়াই। এই সময় সে অডিশন দিতে থাকে। অডিশন দিতে দিতে অভিনয়ের সুযোগ পান। অভিনয় করে পয়সা উপার্জন করে পরিবারের একমাত্র সহায়ক হিসেবে পাশে দাঁড়ান অমৃতা।

Related Post