স্টার জলসায় আসছে দুই বোনের কাহিনী, থাকছেন এই দুই জনপ্রিয় অভিনেত্রী!

বর্তমানে শুভশ্রী, শ্রাবন্তী, মিমি এইসব নায়িকারা টলিউড ইন্ডাস্ট্রিতে বিরাজ করছেন। কিন্তু একটা সময় টলিউডে বিরাজ করেছেন ইন্দ্রানী হালদার (Indrani Halder), শতাব্দী রায়, দেবশ্রী রায় (Debashree

Saranna

actress debashree roy and indrani halder might come togather in star jalsha new serial

বর্তমানে শুভশ্রী, শ্রাবন্তী, মিমি এইসব নায়িকারা টলিউড ইন্ডাস্ট্রিতে বিরাজ করছেন। কিন্তু একটা সময় টলিউডে বিরাজ করেছেন ইন্দ্রানী হালদার (Indrani Halder), শতাব্দী রায়, দেবশ্রী রায় (Debashree Roy)। এই তিন সুপারহিট নায়িকারই যুগ চলছে। কিন্তু বর্তমানে এখন এদের আর যুগ নেই। এখন দেখায় যায়না। হয়ত ধারাবাহিকে দেখা যায়, কিন্তু সেই কারোর মা, কারোর স্ত্রী একেবারে সংসার জীবনের গল্পে। কখনো দেখা যায়না তাদের শৈশব, যৌবন, বৃদ্ধস্থকে।

প্রথম থেকেই তারা সংসারে ঢুকে পড়ে। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে স্টার জলসায় (Star Jalsha) একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে যেখানে সরাসরি সংসার জীবন দেখা যাবেনা, দেখা যাবে তাদের যৌবন কালকেও। টলিপাড়ার জনপ্রিয় তিন অভিনেত্রী ইন্দ্রানী হালদার, শতাব্দী রায়, দেবশ্রী রায়। এই তিন অভিনেত্রীর মধ্যে দুজনকে প্রায়শই দেখা যায়, কিন্তু একজনকে দেখা যায়না। সেটা হল শতাব্দী রায়।

indrani halder and debashree roy might come togather in star jalsha new serial

কিন্তু ইন্দ্রাণী হালদার এবং দেবশ্রী রায় বর্তমানে দুজনেই সক্রিয়। ইন্দ্রাণী হালদার জনপ্রিয় হয়েছেন, ‘শ্রীময়ী’ ধারাবাহিক এবং ‘কুলের আচার’ সিনেমা থেকে। অন্যদিকে রাজনৈতিক জীবন থেকে বিরতি নিয়ে দেবশ্রী রায় এসেছিলেন  টলিপাড়ায় ‘সর্বজয়া’র মাধ্যমে। কিন্তু সেই ধারাবাহিক সফল হতে পারেনি। এছাড়াও তাঁকে দেখা গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে।

‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর সাথে ‘ত্রয়ী’-র আইকনিক গান ‘জানা অজানার’ সাথে নেচে মঞ্চ মাতিয়ে ছিলেন। আর তাই এই দুই জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে আসছে নতুন ধারাবাহিক, ‘দুই বোন দুই পৃথিবী’। আর এটি আসবে স্টার জলসায়। জানা যাচ্ছে, এই ধারাবাহিকে কিশোরী বয়স থেকে যৌবন কাল সবটাই তুলে ধরা হবে। কিশোর বয়সে তাঁদের দেখা যাবেনা।

debashree roy and indrani halder might come togather in star jalsha new serial

তবে বড় বেলার চরিত্রে দেখা যাবে এই দুজন অভিনেত্রীকে। দুই বোনের পারস্পরিক সুন্দর সম্পর্ক তুলে ধরা হবে। দর্শকরা সকলেই উদগ্রীব। এইরকম গল্প দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এর আগে দুজনকে দেখা গিয়েছে বহু সিনেমায়। তবে শেষ দেখা গিয়েছিল ২০১০ সালের ‘ঠিকানা রাজপথ’ ছবিতে।

Related Post