শ্রী’কে বাঁচাতে গিয়ে ফিরল পুরোনো স্মৃতি! জমজমাট ‘মিঠাই’য়ের হল্লা পার্টি

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। দু বছর ধরে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। আর এই কারণেই বাঙালি দর্শকদের

Saranna

mithai get back her memory in serial

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। দু বছর ধরে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। আর এই কারণেই বাঙালি দর্শকদের ঘরের মানুষ হয়ে উঠেছে মোদক পরিবারের সদস্যরা। মিঠাই-সিডের রোমান্স সকলেরই মনকে আকৃষ্ট করেছে। একটা সময় ছিল এই রোমান্সের রিলস  ভিডিও সবার সোশ্যাল মিডিয়ার স্টোরিতে দেখা যেত। 

কিন্তু এখন এই দৃশ্য আর দেখা যায়না। কারণ সকলেই জানেন মিঠাই এখন স্মৃতিহারা। সে ভুলে গেছে সকলকে। তার কিছুই মনে নেই। আর এই দৃশ্য দেখে দর্শকরা খুবই কষ্ট পাচ্ছে। কারণ মিঠাই আর সিডকে আলাদা দেখতে পাচ্ছেনা। তাই তো লেখিকার কাছে আবদার জানাচ্ছে, খুব তাড়াতাড়ি ফিরিয়ে দেওয়া হোক মিঠাই এর স্মৃতি।

mithai try to save shreetoma

সম্প্রতি দেখা গেছে , শ্রী আর রাতুলের মধ্যে খুবই দূরত্বের সৃষ্টি হয়েছে। আর সেই দূরত্বকে ঠিক করতে আবার হল্লা পার্টি একসাথে কাজ আরম্ভ করল। যেরকমটা আগেও করে এসেছে। কোনো বিপদ এলেই একে অপরের পাশে দাঁড়াতে জোটবদ্ধ হয় হল্লা পার্টি । এবারেও তার অন্যথা হলনা। আর এভাবেই হয়ত ধীরে ধীরে মনে পড়বে মিঠাই এর হারিয়ে যাওয়া স্মৃতি। 

এক অনুরাগী তাই লিখেছেন, ‘শ্রীকে বাঁচাতে ছদ্মবেশ নিলো মিঠাই,এইখানে মিঠাইয়ের আগের কিছু স্মৃতি স্পষ্ট হয়ে উঠেছে। এভাবেই মনে হচ্ছে আস্তে আস্তে সব মনে পড়বে মিঠাইয়ের। সবাই বলছে এই ট্র্যাকটা ভালো হয়নি কিন্তু আমার তো মনে হয় খুব ভালো হয়েছে  মিঠাই আগের মতো হল্লাপার্টিতে যোগ দিলো,আগের কথাও ধীরে ধীরে মনে পড়ছে।’

mithai remember her memory in serial

মিঠাই এর স্মৃতি ফিরলেই বোধহয় শেষ হয়ে যাবে সকলের ভালোবাসার মিঠাই। শোনা যাচ্ছে ২৩ শে এপ্রিল শেষ এপিসোড। আর তার বদলে ২৪ শে এপ্রিল থেকে শুরু হবে নতুন ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকের কাহিনী বক্সিংকে কেন্দ্র করে । যদিও এখনও এই ধারাবাহিকের প্রোমো ভিডিও টিভিতে দেখা যায়নি। এখন দেখা যাক কি হয়।

× close ad