TRP তালিকায় ছন্দপতন! একধাক্কায় নম্বর কমলো ‘অনুরাগের ছোঁয়া’র, রইল সম্পূর্ণ তালিকা

চলে এসেছি আজকের টিআরপি তালিকা (TRP List) নিয়ে। প্রতিটি সিরিয়াল প্রেমী মানুষ টিআরপি তালিকা দেখার জন্য অধীর আগ্রহের সাথে বসে থাকেন। এর আগেও এই তালিকা

Nandini

23rd march bengali serial top 10 trp list

চলে এসেছি আজকের টিআরপি তালিকা (TRP List) নিয়ে। প্রতিটি সিরিয়াল প্রেমী মানুষ টিআরপি তালিকা দেখার জন্য অধীর আগ্রহের সাথে বসে থাকেন। এর আগেও এই তালিকা নিয়ে এতটা মাথাব্যথা ছিলনা দর্শকের মধ্যে। তবে বর্তমানে চলতি বা সদ্য বন্ধ হয়ে যাওয়া কিছু ধারাবাহিক এই মাতামাতির কারণ যেন। আগে কোনো একটা ধারাবাহিক শুরু হলে তা কবে শেষ হবে সেই নিয়ে দর্শকের বিশেষ মাথাব্যথা থাকতোনা।

দর্শক গল্পের রস উপভোগ করতেন। কিন্তু বর্তমানে বাংলা সিরিয়ালের (Bengali Serial) গল্পের হয়েছে রদবদল। বর্তমান একেকটা সিরিয়ালে যেমন বাস্তব সমাজের কঠিন ছায়াকে ফুটিয়ে তোলার চেষ্টা হচ্ছে পাশাপাশি পরকীয়া, কূটকচালির মত গল্পও বেশি দেখা যাচ্ছে। আর সিরিয়ালের নতুন ট্রেন্ড বিভিন্ন রকম ভাবে বিয়ে। আর এই সব কিছুর জেরে খুব কম সময়েই সিরিয়াল শুরুর পরে পরেই প্রায় বন্ধ হয়ে যাচ্ছে।

23rd march bengali serial trp list

আর তাই প্রতি সপ্তাহে বৃহস্পতিবার দর্শক অপেক্ষা করে থাকেন কোন ধারাবাহিক কতটা ফলাফল ভালো বা খারাপ করল। কারণ সেটাই যে নির্ধারণ করবে ধারাবাহিকটি চলবে? নাকি বন্ধ হয়ে যাবে? বিগত কয়েক সপ্তাহ যাবৎ একটানা তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি। জী বাংলার নতুন সিরিয়াল জগদ্ধাত্রী প্রথম থেকে প্রথম স্থান পেলেও বর্তমানে তার জায়গা দ্বিতীয় স্থানে প্রতিটি সপ্তাহেই। এবার আসুন দেখে নেওয়া যাক বাকি তালিকাটা।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.৫)
দ্বিতীয়- জগদ্ধাত্রী (৭.৯)
তৃতীয়- খেলনা বাড়ি (৭.৩)
চতুর্থ- গৌরী এলো / নিম ফুলের মধু (৭.১)
পঞ্চম- পঞ্চমী (৬.৬)
রাঙা বউ (৬.৫)
বাংলা মিডিয়াম / মেয়েবেলা (৬.৩)
মিঠাই / গাঁটছড়া (৫.৯)
সোহাগ জল (৫.৭)
এক্কা দোক্কা (৫.৬)

bengali serial top 10 trp list

এই সপ্তাহে প্রায় সব ধারাবাহিকের নম্বর কমেছে। তবে মিঠাই আবার সেরা দশের তালিকায় ফিরে এসেছে। পঞ্চমী আবার রাঙা বৌকে হারিয়ে উপরের দিকে। মেয়েবেলার অসাধারণ কাহিনী আর কলাকুশলীদের অনবদ্য অভিনয় দর্শকের মন জয় করতে শুরু করেছে। গাঁটছড়াও এবারে আবার তালিকায় উপরের দিকে উঠতে শুরু করেছে। আর এই সপ্তাহে প্রথম টিআরপি পেলো স্টার জলসার সদ্য শুরু হওয়া সিরিয়াল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। তার প্রাপ্ত পয়েন্ট ৪.৮।

ধারাবাহিকের পাশাপাশি বিনোদনের চ্যানেল গুলিতে কয়েকটি নন ফিকশন শো আয়োজিত হয়ে থাকে। এই সপ্তাহে সেই নন ফিকশন শো গুলির মধ্যে সবচেয়ে বেশি পয়েন্ট পেয়েছে জী বাংলার দিদি নং ওয়ান (সানডে স্পেশাল) এপিসোড, ৬.৮ পয়েন্ট। তারপর নাচের শো ড্যান্স বাংলা ড্যান্স পেয়েছে ৬.৩ পয়েন্ট। এরপর স্টার জলসার গানের শো সুপার সিঙ্গার সিজন ৪ পেয়েছে ৩.৫ পয়েন্ট। আর জী বাংলার নতুন শো ঘরে ঘরে জী বাংলা পেয়েছে ১.৪ পয়েন্ট।

× close ad