মিশকার শয়তানি ফেল! কবীরকে ‘মামা’ ডাকতেই ভুল বুঝতে পেরে রুপাকে বুকে টানল সূর্য, ফাঁস আগাম পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি কয়েক সপ্তাহ ধরে নিজেদেরকে টিআরপি তালিকায় যথাস্থানে রেখে দিয়েছে। সোনা-রূপার আদো আদো কথা, মিশকার শয়তানি

Saranna

surya pulled rupa closer after break his mistake in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি কয়েক সপ্তাহ ধরে নিজেদেরকে টিআরপি তালিকায় যথাস্থানে রেখে দিয়েছে। সোনা-রূপার আদো আদো কথা, মিশকার শয়তানি এসবের জন্য ধারাবাহিকটি নিজেদের টিআরপি তালিকায় ধরে রেখেছে। তবে এত বছর হয়ে গেল, সূর্য-দীপার মিল হচ্ছে না। আর তাই কবে হবে মিল? এ নিয়ে সবার প্রশ্ন। কারণ সবসময় দীপা-সূর্যর দূরে থাকা দেখে ক্লান্ত হচ্ছেন।

যারা ধারাবাহিক দেখেন, তারা জানেন, মিশকা জোর করে সূর্যকে নেশাগ্রস্ত করায়। আর সূর্য নেশা করে চলে যায় দীপার বাড়ি। দীপাকে সে জড়িয়ে ধরে বলে আই লভ ইউ। এরপর থেকেই দর্শকদের উদ্বেগের আর শেষ নেই, কবে দেখা যাবে একে অপরের মিলন। কারণ দর্শকদের আর দেরী সহ্য হচ্ছে না। আর তাই দর্শকদের ইচ্ছাকে মান্যতা দিতে একে একে তাই সব জট খুলছে।

in anurager chhowa surya knows about his mistake

সম্প্রতি দেখা গিয়েছে, মিশকা আবার শয়তানি পরিকল্পনা করেছে। রূপাকে গিয়ে জানায়, তার মায়ের কাছে নিয়ে যাবে। আর সূর্যকে বলে রূপা তার বাবা কবীরের সাথে চলে গেছে। আবার কবীরকে ফোন করে জানায় রূপা একা বাড়ি থেকে বেড়িয়ে গেছে একা। আর তা জানতে পেরে রূপার কাছে পৌঁছায় কবীর।

আর তা দেখতে পেয়ে সূর্য কবীরকে রূপার বাবা ভেবে অনেক কথা শোনায়। কিন্তু রূপা এসবের কিছুই বুঝতে পারেনা। আর তাই রূপা বলে, ‘ তোমরা কি কথা বলছ, কিছুই বুঝতে পারছিনা। বড়দের কথা ছোটোদের সামনে কেন বলছ। আর কেমন কেমন করে যেন কথা বলছ। তোমাদের দুজনের কি আঁড়ি আছে’।

in anurager chhowa surya pulled rupa closer after break his mistake

এরপর সূর্যকে রূপা জানায়, ‘এতদিন পর মামুর সাথে দেখা হল, এবার ভাব করে নাওনা। ‘এই কথা শুনে অবাক হয়ে যায় সূর্য। আবারও ভুল বোঝে। সূর্য ভাবে কবীর রূপাকে মিথ্যা শিখিয়েছে। এবার কি হয় সেটাই দেখার। কবে সবটা বুঝবে সূর্য সেটার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

× close ad