রুপাকে কাছে ফিরে পেতেই সোনার পরিচয় জানতে পারলো দীপা! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়ালের প্রতিটি পর্ব বর্তমানে একের পর এক ধামাকা করে চলেছে। গল্পে সূর্য-দীপার

Nandini

deepa knows about her twin daughter's in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়ালের প্রতিটি পর্ব বর্তমানে একের পর এক ধামাকা করে চলেছে। গল্পে সূর্য-দীপার জীবনে পেরিয়ে গেছে অনেক গুলো বছর। আজ তারা দুই মেয়ের বাবা-মা। অথচ তারা দুইজনেই নিজের মেয়েদের পরিচয় সম্পর্কে সম্পূর্ণ অবগত নয়। এক মেয়ে মায়ের স্নেহে বড় হচ্ছে দীপার কাছে। আর আরেক মেয়ে আছে তার বাবার কাছে।

কিন্তু মিশকার করা একটা ষড়যন্ত্র সূর্য-দীপার চলার পথ পাল্টে দিয়েছে। তাদের মেয়েদের ভবিষ্যৎ পাল্টে দিয়েছে। একই বাবার মেয়ে হয়েও আজ একজন বাবার স্নেহ থেকে বঞ্চিত। আর একজন মায়ের স্নেহ থেকে। গল্পের খাতিরে রক্ত খুঁজে নিজেকে তার আপন জনকে। সোনা ঠিক দীপাকে মায়ের মতই জড়িয়ে নিয়েছে নিজের সাথে। আর অন্যদিকে রুপাও তার ডাক্তারবাবুকে বাবার মতই ভালোবাসে।

in anurager chhowa deepa knows about her twin daughter's

ধীরে ধীরে দুই বোনের মিষ্টি ঝগড়া পরিণত হয়েছে বন্ধুত্বে। তবে সম্প্রতি সূর্য জানতে পেরেছে যে রুপা আসলে দীপারই মেয়ে। আবার অন্যদিকে, কবির আর দীপা যে বিবাহিত নয় সেই সত্যিটাও এসেছে সূর্যর সামনে। রুপাও কবিরকে মামা ডাকায় সূর্য আবার ঘেঁটে গেছে কিছুটা। দীপার কাছে তার মেয়েকে ফেরত দিয়ে দিলেও তার মনের সন্দেহ সে আজও দূর করে উঠতে পারেনি।

সে এখনও মনে করে সবাই মিলে তাকে ঠকিয়ে যাচ্ছে। দীপা তাকে ঠকাচ্ছে। তবে তার আর দীপার মাঝের ঝগড়ার রেষ সে পড়তে দেয়না ছোট্ট রুপার উপর। বাড়ির অন্নপূর্ণা পুজোয় সোনা রুপাকে স্কুলে দেখা হলে আসতে বলে। কিন্তু রুপাকে যদি আর তার মায়ের কাছে আসতে দেওয়া না হয় তাই রুপা যেতে চায়নি। তবে সূর্য সোনাকে নিয়ে রুপাকে বাড়ি থেকে নিয়ে আসে।

in anurager chowa deepa knows about her twin daughter's

আর এরই মাঝে এক নতুন সত্যের মুখোমুখি হয় দীপা। চেক-আপ করাতে দীপা যে ডাক্তারের কাছে গিয়ে পৌঁছায়। তিনিই আসলে দীপার ডেলিভারির সময় ছিলেন। আর তার কাছ থেকে দীপা জানতে পারে সে যমজ মেয়ের জন্ম দিয়েছিল। মাত্র ২ মিনিটের ব্যবধানে। একথা শুনে দীপার সমস্তটা ওলোটপালোট হয়ে যায়। সে এতদিন শুধু রুপাকে আগলে এসেছে। আর আজ জন্য তার আরেক মেয়েও আছে। পরবর্তী আপডেট পেতে চোখ রাখুন আমাদের পেজে।  

× close ad