ছোটো পর্দা পেরিয়ে ‘শ্রীময়ী’ খ্যাত দিঠির এবার নতুন পথচলা! নিজেই জানালেন ঐশী

‘শ্রীময়ী’র দিঠি কে মনে পড়ে? এই ধারাবাহিকে প্রথম দিকে তাঁর চরিত্র ছিল নেতিবাচক, তাঁর শ্রীময়ীর প্রতি অনেক ক্ষোভ ছিল। তবে সকলের কাছেই বেশ জনপ্রিয়। সবাই

Saranna

aishi bhattacharya coming on new short film lukochuri

‘শ্রীময়ী’র দিঠি কে মনে পড়ে? এই ধারাবাহিকে প্রথম দিকে তাঁর চরিত্র ছিল নেতিবাচক, তাঁর শ্রীময়ীর প্রতি অনেক ক্ষোভ ছিল। তবে সকলের কাছেই বেশ জনপ্রিয়। সবাই তাঁকে পছন্দ করে। এই দিঠির চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, তাঁকে চেনেন? এই দিঠি ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী। তাঁর আসল নাম ঐশী ভট্টাচার্য (Aishi Bhattacharya)।

তবে বর্তমানে ছোটো পর্দা ছেড়ে অন্য যাত্রায় নাম লেখালেন অভিনেত্রী। দিঠি চরিত্রের পর বেশ জনপ্রিয় হয়ে যান। এই পজিটিভ চরিত্র থেকে একেবারেই চলে আসেন নেগেটিভ চরিত্রে। ‘মন ফাগুন’ ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায়। কিন্তু ধারাবাহিক শেষ হতেই আবার পজিটিভ চরিত্রে ফিরে আসেন। বর্তমানে অভিনেত্রীর দেখা মিলছে, ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে পোখরাজের বোনের চরিত্রে।

aishi bhattacharya coming on new short film

আর এরপর আবারও এক নতুন যাত্রায় পদার্পণ। ধারাবাহিক ছেড়ে যোগ দিলেন শর্ট ফিল্মে। ইনস্টাগ্রামে সেই পোস্টার শেয়ার করেছেন। শর্ট ফিল্মের নাম ‘লুকোচুরি’। স্বপ্নের দেশ প্রযোজিত, ব্রো বোন প্রোডাকশনের এই শর্ট ফিল্মে তিনি অভিনয় করবেন। তাঁর বিপরীতে রয়েছেন সবুজ বর্ধন। ক্যাপশনে লেখা, ‘ সেই ছোটবেলা থেকে খেলে আসা খুঁজে পাওয়ার খেলা, লুকোচুরি! পয়লা বৈশাখে আসছে স্বপ্নের দেশ প্রযোজিত, ব্রো বোন প্রোডাকশনের নতুন শর্ট ফিল্ম ‘লুকোচুরি’! ‘

উল্লেখ্য, খুব ছোটো থেকেই শুরু করেছিলেন অভিনয়। কিন্তু মাধ্যমিক এর জন্য দুই বছর বিরতি নিয়েছিলেন। তারপর আবার ফিরে আসেন, ‘জয়ী’ ধারাবাহিকের মাধ্যমে। ভবিষ্যতে তিনি ভালো ভালো চরিত্রে কাজ করতে চান। এখন ড্রামা নিয়ে পড়াশোনা করেছেন। তাঁর ইচ্ছা রয়েছে পিএইচডি করার।


অভিনেত্রী ছোটো পর্দা ছেড়ে অন্য পর্দায় পা দিলেন, এটা নতুন নয় এর আগেও তাঁকে দেখা গিয়েছে, সিরিজে ডানা (২০২২), তোমার টানে(২০২১)। এছাড়াও একটি শর্ট ফিল্ম করেছেন স্বপ্নের পিছু পিছু (২০১৯)। এত সব চরিত্রে অভিনয় করেও দিঠি চরিত্রকে ভুলতে পারেননি। এখনো তাঁর মনের মধ্যে এই চরিত্রের ছাপ রয়ে গেছে।

× close ad