জুন আন্টিই অনুপ্রেরণা! প্রথমবার অভিনেত্রী হওয়া নিয়ে মুখ খুললেন ‘মিশকা’

একটা ধারাবাহিকের কাহিনী জনপ্রিয় হতে যেমন দরকার নায়ক-নায়িকা, তেমনই প্রয়োজন একজন জাঁদরেল খলনায়ক বা খলনায়িকার। যে ছাড়া ধারাবাহিকটি ঠিকঠাক জমেনা। আর তাই ধারাবাহিকে জাঁদরেল খলনায়িকা

Saranna

ahana dutta openup about her acting inspiration

একটা ধারাবাহিকের কাহিনী জনপ্রিয় হতে যেমন দরকার নায়ক-নায়িকা, তেমনই প্রয়োজন একজন জাঁদরেল খলনায়ক বা খলনায়িকার। যে ছাড়া ধারাবাহিকটি ঠিকঠাক জমেনা। আর তাই ধারাবাহিকে জাঁদরেল খলনায়িকা দেখা যায়। এতটাই নেগেটিভ যে, সবসময় পজিটিভ চরিত্রের ক্ষতি করতে উঠে পড়ে লেগেছে। স্টার জলসা (Star Jalsha) টেলিভিশনের এরকমই একজন জাঁদরেল খলনায়িকা হল মিশকা অর্থাৎ অহনা দত্ত (Ahana Dutta)।

বর্তমানে টিআরপি তালিকায় ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সবার শীর্ষে রয়েছে। কিন্তু শুধুমাত্র দীপা-সূর্যর জন্যে? যদি শুধু দীপা-সূর্যর জন্য বলা হয়, তাহলে ব্যাপারটা একমুখী হয়ে পড়বে। মিশকার চক্রান্তের শিকার না হলে তো ধারাবাহিকটি জমত না। দীপা-সূর্যর রাগ অভিমান না হলে তো, ভালোবাসা বাড়ত না। মিশকার নৃশংস শয়তানি না দেখালে চমক আসত না। তাই মিশকার চরিত্রটি অনুরাগের ছোঁয়ার সার্থক চরিত্র।

anurager chhowa mishka aka ahana dutta openup about her acting inspiration

মিশকার চরিত্রে যিনি অভিনয় করছেন, তিনি হলেন অহনা দত্ত। সে কলকাতার মেয়ে। তিনি দমদমের বাসিন্দা। ছোটো থেকেই স্বপ্ন ছিল অভিনয় করার। আর তাই এই স্বপ্ন তাঁর দোরগোড়ায় এসে উপস্থিত হয়। অনুরাগের ছোঁয়ার সুযোগটা আচমকাই চলে আসে। আর তাই হাতছাড়া করেননি। পড়তে পড়তেই অভিনয়ে পা বাড়ালেন। বর্তমানে তিনি দ্বিতীয় বর্ষের ছাত্রী। পড়াশোনার পাশাপাশি অভিনয়টাও মন দিয়ে করছেন।

তবে এই জাঁদরেল খলনায়িকা হওয়ার পিছনে অনুপ্রেরণা কে? অভিনেত্রী জানান, ‘জুন আন্টি’। তাঁর কথায়, ‘ খলনায়িকা হিসেবে জুন আন্টিই আমার অনুপ্রেরণা। আমার খুব পছন্দের। তাঁর থেকে অনেক কিছু শিখেছি। আমার সাথে ঊষসীদির দেখা হয়েছিল, আমি তাঁকে বলেছিলাম। আশা করছি আমার চরিত্রটাও জুন আন্টির মত জনপ্রিয় হবে’।

anurager chhowa actress ahana dutta openup about her acting inspiration

অভিনেত্রী সোনার চামচ মুখে দিয়ে জন্মাননি, অনেক পরিশ্রম করে আজ এই জায়গায়। তবে কখনো ভাবেননি, শুরুটা এরকম খল চরিত্রের মাধ্যমে হবে। তবে নায়িকার প্রস্তাবও আসে অনেক ধারাবাহিক থেকে, কিন্তু খলনায়িকা হিসেবেই কনফার্মড হন তিনি। এর কারণ হল, তাঁর চেহারার সঙ্গে চরিত্র মিলে গিয়েছিল এবং চ্যানেল কর্তৃপক্ষ চেয়েছিল তিনি যেন এই কাজটা করেন। তবে তিনি চেষ্টায় আছেন নায়িকা হওয়ার।

× close ad