‘ফুলকি’ আসলে কে? রইল পরিচয়

এখন সব চ্যানেলেই দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের আগমন। টিআরপিতে যারা টিকে থাকতে পারে তারাই বহুদূর যেতে পারে। আর যারা টিআরপিতে যেতে পারেনা, তারাই মাঝপথে হারিয়ে

Saranna

zee bangla serial actress fulki's real identity ফুলকি অভিনেত্রীর আসল পরিচয়

এখন সব চ্যানেলেই দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের আগমন। টিআরপিতে যারা টিকে থাকতে পারে তারাই বহুদূর যেতে পারে। আর যারা টিআরপিতে যেতে পারেনা, তারাই মাঝপথে হারিয়ে যায়। আর তাদের পরিবর্তে আনা হয় নতুন ধারাবাহিককে। আর তাই তো জি থেকে স্টার সব জায়গাতেই আসছে নতুন ধারাবাহিকের রমরমা ।

সম্প্রতি জি বাংলার (Zee Bangla) পর্দায় দেখা গিয়েছে আসছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। কিন্তু এই ফুলকিকে অনেকেই চিনতে পারছেনা। কে এই অভিনেত্রী? আগে তো কখনো দেখেনি। জানা গেছে এই অভিনেত্রীর পরিচয়। অভিনেত্রীর নাম দিব্যানী মন্ডল (Divyani Mondal)। পেশায় একজন মডেলিং। সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, প্রায়শই দেখা যায় ছবি পোস্ট করতে।

zee bangla upcoming Phulki serial actress real identity
ফুলকি অভিনেত্রীর আসল পরিচয়

আর এই অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে অভিনেতা সোমরাজ মাইতিকে। উল্লেখ্য, ধারাবাহিকের নায়িকার রয়েছে হাপানি রোগ। মায়ের ডায়ালিসিস চলছে, আর তাই তার প্রয়োজন টাকার। আর তাই বক্সিংয়ে যোগ দিতে যায়। এই বক্সিংয়ে যে জিতবে সে পাবে ১০ হাজার টাকা। বক্সিংয়ে অংশগ্রহণ করতে গেলে বক্সিংয়ের কয়েকজন প্রতিযোগী তাকে বলে, ‘বক্সিং করতে গায়ের জোর লাগে।

ফু দিলেই তো উড়ে যাবি। চল ফোট’। এই কথা শুনে মেয়েটি বলে, ‘গায়ের জোরে সবটা হয়না, স্বপ্ন আর জেদটাই আসল। একদিন আমি এই চেহারাতেই বক্সিং লড়ে দেখিয়ে দেব। নামটা মনে রেখো ফুলকি’। যতদূর শোনা গিয়েছিল, মিঠাই ধারাবাহিক শেষ হয়ে গিয়ে শুরু হবে এই ধারাবাহিক’। মাত্র ৮২৮ পর্বেই হয়তো শেষ হতে চলেছে মিঠাই ধারাবাহিক।

zee bangla upcoming serial actress divyani mondal aka Phulki
ফুলকি অভিনেত্রীর আসল নাম দিভ্যানি মন্ডল

তবে এটা গুঞ্জন মাত্র, আবার শোনা যাচ্ছে, এখনই শেষ হচ্ছে না মিঠাই। তাহলে কার পরিবর্তে দেখা যাবে? কেউ বলছেন,’ ‘ফুলকি’ 24শে এপ্রিল থেকে সোম থেকে রবি দুপুর 2 টায়। ‘আবার কেউ বলছেন, যে মিঠাই বিকাল 4:30 টায় দিল এবং ফুলকি হয়ত 6:00 টায়। ‘ এবার দেখা যাক কি হয়, যতক্ষণ না অফিসিয়ালি কিছু জানা যাচ্ছে, বলা খুব মুশকিল।

× close ad