দূরে সরে যাচ্ছে আবির-ঝিলমিল! ‘তোমার খোলা হাওয়া’য় নতুন মোড়, রইল প্রোমো

বাংলা ধারাবাহিক চ্যানেলে দেখা যায়, প্রতিটি ধারাবাহিকের কাহিনী কিছুটা এক। নায়ক-নায়িকার অমতেই দুজনের বিয়ে হয়। প্রথমদিকে নায়ক একদমই সহ্য করতে পারবেনা নায়িকাকে, আবার কোনো সময়

Saranna

tomar khola hawa new promo on air

বাংলা ধারাবাহিক চ্যানেলে দেখা যায়, প্রতিটি ধারাবাহিকের কাহিনী কিছুটা এক। নায়ক-নায়িকার অমতেই দুজনের বিয়ে হয়। প্রথমদিকে নায়ক একদমই সহ্য করতে পারবেনা নায়িকাকে, আবার কোনো সময় দেখা যায় নায়িকা একেবারেই সহ্য করতে পারবেনা নায়ককে। কিন্তু পরবর্তীতে একটা দূর্বলতার জায়গা তৈরি হয়। ধীরে ধীরে টান বাড়ে, একে অপরকে ছাড়া থাকতে পারেনা।

কিন্তু সম্প্রতি একটি ধারাবাহিকে দেখা গেল, কাছে আসার আগেই দূরে সরে যাওয়ার ইঙ্গিত। জি বাংলার (Zee Bangla) নতুন একটি ধারাবাহিক হল ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa)। শুভঙ্কর-স্বস্তিকা জুটির এই ধারাবাহিক দর্শকদের বেশ পছন্দের হলেও, তাঁরা একে অপরের থেকে দূরে রয়েছে। কম বয়সী একজন শাশুড়ি হয়ে বেশি বয়সী ছেলে-বৌমাদের নিয়ে সংসার যাপন করা এবং পরিবারের খারাপ সময়ে পাশে থাকা এই হল মূল গল্প।

tomar khola hawa new promo

এমতাবস্থায় ঝিলমিল অর্থাৎ কম বয়সী শাশুড়ি সবটা মানিয়ে নিলেও বাড়ির শ্বশুর মশাই আবির, ঝিলমিলকে মেনে নিতে পারেননি। তবে একটা দূর্বলতার সৃষ্টি হয়েছে দুজনের মধ্যে। এই দূর্বলতা থেকে কাছে আসার পথে এগোনোর আগেই দূরে সরে যাওয়ার আভাস দেখা দিল, সাম্প্রতিক প্রোমোতে।

প্রোমোতে দেখা যাচ্ছে, আবিরের একটি রেস্তোরাঁ রয়েছে । সেই রেস্তোরাঁ বন্ধ হল। আবিরের খারাপ সময়ে ঝিলমিল তাঁর হাত ধরে বলে, ‘এভাবে চলে যাবেননা। আমি আপনার পাশে আছি তো’। আবির তাঁকে জানায়, ‘কেউ পাশে থাকে না। আমার কাছে যে আসে সেই হারিয়ে যায়। আমার আর তোমার পথ আলাদা ঝিলমিল। ‘কাছে আসার আগেই দূরে চলে যাওয়ার আভাস। দুজনে কি কাছাকাছি আসবে?

সেটাই দেখার। উল্লেখ্য, সম্প্রতি জি বাংলার পর্দায় দেখা গেছে ‘সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩’। এই অ্যাওয়ার্ডে প্রিয় জুটি, প্রিয় শশুর-শাশুড়ি সকলেই পুরস্কার পেয়েছেন। আর এই মঞ্চ থেকে প্রিয় শাশুড়ির পুরস্কার জিতে নিয়েছেন ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকের ঝিলমিল তথা অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

× close ad