নাড়ির টানই কাছে আনবে মা-মেয়েকে! ‘অনুরাগের ছোঁয়া’য় টানটান পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির একটি এখন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়াল এখন এতটাই জনপ্রিয় যে প্রতি সপ্তাহের টিআরপি তালিকায় ধারাবাহিকটি প্রথম

Nandini

can deepa identify sona her own daughter in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল গুলির একটি এখন ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই সিরিয়াল এখন এতটাই জনপ্রিয় যে প্রতি সপ্তাহের টিআরপি তালিকায় ধারাবাহিকটি প্রথম স্থানে থাকে। ছোট্ট সোনা-রুপা থেকে সূর্য-দীপার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে বারংবার। মিশকার চক্রান্তে যেমন দর্শক বিরক্ত হয়ে উঠছেন তেমনই আবার সোনা-রুপার মিষ্টি কথাবার্তা দর্শকের  মন গলিয়ে দিচ্ছে। আর না চাইতেও সূর্য-দীপার মুখোমুখি হওয়া, বারেবারে কাছে আসা এই সবকিছুই যেন ধারাবাহিকটির কেন্দ্রে পরিণত হয়েছে।

সূর্য-দীপা সব ভুলে আবার কবে এক হবে সেই আশায় অধীর হয়ে আছেন অনুরাগীরা। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন যে, সম্প্রতি, দীপা খোঁজ পেয়েছে তার আরও একটি সন্তান আছে। তবে সে কোথায় আছে কিভাবে আছে তা দীপা জানেনা। মায়ের মন কষ্টে ফেটে যাচ্ছে তার আরেক সন্তানের দুঃখে।

in anurager chhowa can deepa identify sona her own daughter

আর সেই সুযোগ নিচ্ছে মিশকা। সে দীপাকে বলে যে, সে জানে দীপার আরেক সন্তান কোথায়। আর দীপা এই মুহূর্তে তাকে বিশ্বাস করে নেয়। কারণ মিশকা পারেনা এমন কোনো কাজ যে নেই। আর মিশকা সেই সুযোগে দীপাকে পথের ধারে একটি শিশুকে দেখিয়ে বলে সেই নাকি তার আরেক মেয়ে। দীপা তার পিছনে ছুটতে ছুটতে মেয়েটির পরিবারের কাছে পৌঁছে যায় আর জানতে পারে মিশকা তাকে ভুল বুঝিয়েছে।

তবে মেয়েকে ফিরে না পেয়ে হতাশ হয়ে আছে দীপা। তার কাছে করার মত কিছুই নেই। লাবণ্য সেন বা শিবানী কেউ যে মুখ খোলেনি। তারা এখনই দীপাকে জানাতে চায়না যে সোনা দীপার যমজ সন্তানের একজন। সে ভালো আছে, সুখে আছে। তবে সোনাকে নিজের মেয়ে হিসাবে চিনে উঠতে না পারলেও সোনার প্রতি দীপার টান বারেবারে তাদের একে অপরের কাছে নিয়ে আসে। সম্প্রতি, একটি প্রোমোও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে মিশকা ডিভোর্স পেপার নিয়ে দীপার সামনে দাঁড়িয়ে আছে।

আর দীপাকে বলছে সে যদি মেয়েকে ফিরে পেতে চায় তাহলে যেন সূর্যকে ডিভোর্স দিয়ে দেয়। দীপা এখন মহা সংকটে। সে কি সত্যি সূর্যকে ডিভোর্স দিয়ে দেবে মেয়েকে ফিরে পাওয়ার জন্য। নাকি তার আগেই লাবণ্য সেনগুপ্ত দীপাকে তার মেয়ের পরিচয় জানিয়ে দেবেন। দীপা-সূর্যর মিল দেখতে উৎসুক হয়ে আছেন দর্শক। তাই এভাবে আবার সবটা ঘেঁটে দিলে দর্শক বেশ ক্ষুব্ধ হবেন।

× close ad